কবি দেওয়ান মারুফ রচিত বইয়ের মোড়ক উন্মোচন করেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী উবায়দুল মোকতাদির চৌধুরী

সাহিত্য, 25 February 2024, 25 বার পড়া হয়েছে,

নিজস্ব প্রতিবেদক : অমর একুশে গ্রন্থমেলা-২০২৪ উপলক্ষে প্রকাশিত হয়েছে ব্রাহ্মণবাড়িয়ার বিশিষ্ট কবি ও গীতিকার, সমাজসেবক ও ক্রীড়া অনুরাগী ব্যক্তিত্ব দেওয়ান মারুফ রচিত কাব্যগ্রন্থ ‘আমি তোমাদেরই একজন’।

গতকাল উক্ত বইয়ের মোড়ক উন্মোচন করেন তিতাসপাড়ের কৃতিসন্তান, বিশিষ্ট লেখক, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। তিনি গতকাল শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু স্কয়ারে জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ও এম আর টেক্সটাইলের সহযোগিতায় বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠানের এক পর্বে উক্ত বইয়ের মোড়ক উন্মোচন করেন।

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আ. কুদদূস, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুল বারী চৌধুরী মন্টু, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, সাবেক মেয়র মো. হেলাল উদ্দিন, সহ-সভাপতি হাজী হেলাল উদ্দিন, জেলা জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর অ্যাড. মাহবুবুল আলম খোকন, বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভুঁইয়া, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ অ্যাড. লোকমান হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সেলিম শেখ। অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক ও বাচিকশিল্পী মোঃ মনির হোসেন।

আমি তোমাদেরই একজন’ বইটি প্রকাশ করেছে মাছরাঙা প্রকাশনী। এটি অমর একুশে বই মেলাসহ ঢাকা ও ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন লাইবেরিতে পাওয়া যাবে।