নবিনগরে সাবেক কাউন্সিলর এর উপর হামলা

ব্রাহ্মণবাড়িয়া, 21 August 2022, 500822 বার পড়া হয়েছে,

শেখ রাজেন,ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া নবিনগর উপজেলা বিদ্যাকুট ইউনিয়নের পূর্ব পাড়ার এক নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আলাউদ্দিন খাঁ এর উপর বিতর্কিত হামলা করে একই এলাকার মৃত হরণ আলীর ছেলে মাইন উদ্দিন খাঁ।

বুধবার (১৭ আগস্ট) রাতে এইবিতর্কিত হামলা চালানো হয়।

এলাকাবাসী ও মালার এজহার সূত্রে জানা যায়, সাবেক কাউন্সিলর আলাউদ্দিন খাঁ ও মাইন উদ্দিন খাঁ তারা প্রতিবেশী এবং তাদের মধ্যে অনেকদিন যাবত জায়গা সংক্রান্ত ব্যাপার নিয়ে বিরোধিতা চলছিল উক্ত বিরোধিতার জের ধরেই গত ১৭ আগস্ট রাত ১১ টায় অভিযুক্ত আসামি মাইন উদ্দিন খাঁ তার দলবল নিয়ে আতঙ্কিত হামলা করে সাবেক কাউন্সিলর আলাউদ্দিন খাঁর উপর।

এইসময় আলাউদ্দিন খাঁ গুরুতর আহত হলে এলাকাবাসী তাকে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে আসেন।

নাম না বলা শর্তে একজন বলেন,মাইন উদ্দিন খাঁ এলাকায় প্রতিনিয়ত গ্রামে ত্রাস সৃষ্টি করে যাচ্ছে, এর আগেও তার ব্যাপারে নানান methenolone enanthate cycle ধরনের মারামারির অভিযোগ আছে।

এই বিষয়ে জানতে চাইলে বিদ্যাকুট ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাকারুল্লা বলেন, জায়গা সক্রান্ত ব্যাপার নিয়ে তাদের মধ্যে অনেক দিন যাবত বিরোধিতা চলছিল। আমরা চাচ্ছি এ বিষয়ে একটা মীমাংসা করতে, আমরা তাদের নিয়ে অনেকবার এলাকায় শালিক বৈঠক বসিয়েছি কিন্তু কোন লাভ হয় নাই।

বিতর্কিত হামলার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টির জঘন্যতম অপরাধ হয়েছে আইন সবার জন্য সমান কেউ আইনের ঊর্ধ্বে নয়। আমরা এই বেপারে যথাযথ ব্যবস্থা নেব।নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলা হয়েছে আমরা আইনগত ব্যবস্থা নেব।