ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে সাত্তারকে অবাঞ্চিত ঘোষণা

রাজনীতি, 3 January 2023, 126 বার পড়া হয়েছে,

নিউজ ডেস্ক : বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচিতে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের বিএনপি দলীয় সাবেক সাংসদ উকিল আব্দুস সাত্তার ভূইয়া অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে। সোমবার (০২ জানুয়ারি) বিকেলে জেলা শহরের পাওয়ার হাউজ রোডে এক ছাত্র সমাবেশে এই ঘোষণা দেন নেতৃবৃন্দ।

জাতীয়তাবাদী ছাত্রদল ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আহ্বায়ক ফুজায়েল চৌধুরী রুবেলের সভাপতিত্বে ও সদস্য সচিব মহসিন হৃদয়ের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক জিল্লুর রহমান, আহবায়ক কমিটির সদস্য সিরাজুল ইসলাম, এডঃ শফিকুল ইসলাম, এবি এম মমিন, আসাদুজামান শাহীন, নিয়ামুল হক, শরীফ মৃধা, সালাউদ্দিন, কাউসার কমিশনার, জেলা মহিলাদলের সভাপতি ইসমত আরা, সেক্রেটারি শামীমা বাছির স্মৃতি,পৌর বিএনপির সভাপতি নজির উদ্দিন নজির, সদর উপজেলার বিএনপির আহবায়ক ভিপি লিটন, পৌর বিএনপির সেক্রেটারি মিজানুর রহমান মিজান, সদর বিএনপির সদস্য সচিব আলমগীর হোসেন, জেলা যুবদলের সভাপতি শামীম মোল্লা, সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ, সেচ্ছাসেবক দলের আহবায়ক দোলোয়ার হোসেন দিলিপ, সদস্য সচিব সালাউদ্দিন মোল্লা, ছাত্রদলের সাবেক সভাপতি শেখ মো হাফিজ উল্লাহ ও সাবেক সিনিয়র সহ-সভাপতি আজহার হোসেন চৌধুরী দিদার প্রমুখ।

সমাবেশে বক্তারা বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া,বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির অন্যতম সদস্য মির্জা আব্বাস যুগ্ন মহাসচিব রুহুল কবির রেজভী ভাইসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবি করেন।

ছাত্র সমাবেশে জেলা বিএনপির আহ্বায়ক সহ সকল বক্তারা ছাত্রদলের নেতৃবৃন্দর উদ্দেশ্যে বলেন দেশের সকল দুর্যোগ মুহূর্তে ছাত্র সমাজ এগিয়ে এসেছে। বর্তমানেও দেশের দুর্যোগ সময়ে ছাত্র সমাজকেই এগিয়ে আসতে হবে।

পাশাপাশি বক্তারা উকিল আব্দুস সাত্তার ভূইয়াকে ইঙ্গিত করে বলেন, দলের ক্রান্তিকালে যারা দলের সাথে বেইমানি করেছে তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া মাটি থেকে অবাঞ্চিত ঘোষণা করা হলো এবং সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দদেরকে তাদের সাথে কোনরূপ যোগাযোগ না রাখার নির্দেশ দেওয়া হল। পাশাপাশি যারা নির্দেশ অমান্য করে এই মুনাফেকের সাথে যোগাযোগ রাখবে তাদের বিরুদ্ধে দল তাৎক্ষণিক সাংগঠনিক ব্যবস্থা নিতে বাধ্য হবে।