নবীনগরে ইটবোঝাই লরি উল্টে চালক নিহত

ব্রাহ্মণবাড়িয়া, 2 April 2022, 185 বার পড়া হয়েছে,

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ইটবোঝাই লরি উল্টে দুলাল মিয়া (২২) নামে এক ট্রাক্টর চালক নিহত হয়েছেন। শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার নবীনগর পৌর এলাকার আলিয়াবাদ পশ্চিমপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই যুবক উপজেলার নবীনগর নারায়ণপুর গ্রামের গেন্দু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার সাদেকপুরের একটি ইটভাটা থেকে ইট নিয়ে নবীনগর আসার পথে একটি অটোরিকশাকে সাইট দিতে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটি খালের পাশে পড়ে গিয়ে একটি গাছের সঙ্গে আটকে যায়। গাড়ির চালক দুলাল মিয়া ওই সময় কিছু বুঝে ওঠার আগেই গাড়ি থেকে নামতে না পেরে গাছের ও লরির চিপায় আটকে গিয়ে ঘটনাস্থলেই মারা যান।

সংবাদ পেয়ে নবীনগর থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে দুলাল মিয়ার লাশ উদ্ধার করেন। দুলাল মিয়ার সঙ্গে থাকা অন্য শ্রমিকরা লাফিয়ে গাড়ি থেকে নেমে জীবন রক্ষা করেন। দুলাল মিয়া পেশাদার ড্রাইভার ছিলেন না বলে জানিয়েছে তার পরিবার।

এলাকাবাসী অভিযোগ করে বলেন, মাত্র আট ফুট প্রস্থের এই রাস্তাটি দিয়ে দিনরাত ইট নিয়ে ট্রাক্টর চলার কারণে বড়বড় গর্ত ও খানাখন্দ তৈরি হয়ে রাস্তা অনেক জায়গা চলাচলের অযোগ্য হয়ে গেছে। প্রায় সময়ই ঘটে নানান দুর্ঘটনা। তাই অবিলম্বে এই রাস্তা দিয়ে ট্রাক্টর চলাচল বন্ধের দাবি জানান এলাকাবাসী।

নবীনগর থানার ওসি আমিনুর রশিদ বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।