ব্রাহ্মণবাড়িয়ায় বিএডিসি কর্মকর্তাকে জেলা প্রশাসনের বিদায় সংবর্ধনা

ব্রাহ্মণবাড়িয়া, 20 August 2022, 105 বার পড়া হয়েছে,

ব্রাহ্মণবাড়িয়ায় বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) সিনিয়র সহকারী পরিচালক মো. নূরউদ্দিন মোল্লাকে জেলা প্রশাসনের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা শেষে বুধবার এ বিএডিসি কর্মকর্তাকে সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. শাহগীর আলম। জেলা প্রশাসক বলেন, দেশের খাদ্য নিরাপত্তায় বিএডিসি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলায় বীজ উৎপাদন ও কৃষকদের মধ্যে গুণগত মান সম্পন্ন বীজ সরবরাহের ক্ষেত্রে বিশেষ ভূমিকা পালন করার জন্য বিএডিসির বিদায়ী কর্মকর্তা মো. নূরউদ্দিন মোল্লাকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ঢাকায় নতুন কর্মস্থলে তার সফলতা কামনা করেন।

অনুষ্ঠানে অন্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহিন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক সুশান্ত সাহা, জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ, জেলার উপজেলাগুলোর নির্বাহী কর্মকর্তারা, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজুর রহমান ও বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা।

এছাড়া, বিএডিসির ব্রাহ্মণবাড়িয়া সিনিয়র সহকারী পরিচালকের কার্যালয়ে শনিবার আয়োজিত পৃথক অনুষ্ঠানেও মো. নূরউদ্দিন মোল্লাকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

ওই অনুষ্ঠানে হবিগঞ্জের ইটাখোলা ও ব্রাহ্মণবাড়িয়া জেলায় কর্মরত বিএডিসি অফিসের সব কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বিদায় অনুষ্ঠানে বিএডিসি কর্মকর্তা মো. নূরউদ্দিন মোল্লা কর্মক্ষেত্রে তাকে সার্বিক সহযোগিতার জন্য সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।