অবশেষেে মাদক সম্রাজ্ঞী রিয়ামনির ছয় মাসের জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত

ব্রাহ্মণবাড়িয়া, 20 February 2022, 244 বার পড়া হয়েছে,
ব্রাহ্মণবাড়িয়া থেকে এম এস কে মাহবুব :  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার আলীয়াবাদ গ্রামের কুখ্যাত মাদক সম্রাজী ও ব্লাকমেইলার রিয়ামনি (৩৮) দীর্ঘদিন যাবত মাদক  ব্যবসা ও বিভিন্ন গুরুতর অপরাধ সংঘটিত করে আসছিল। তার উশৃংখল আচরণ আর ভয়ভীতি প্রদর্শন করে এলাকায় অরাজকতা সৃষ্টি করে চলছিল। এমতাবস্থায় এই মাদক সম্রাজ্ঞীকে নিয়ে একাধিক প্রতিবেদন প্রকাশ করে।  বিষয়টি উপজেলা কর্তৃপক্ষের নজরে আসলে আজ নবীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট।
মোহাম্মদ মোশাররফ হোসাইন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর আলোকে রিয়ামনির আলীয়াবাদ বাসস্থানে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন।
অভিযানের সময় মাদক সেবনরত অবস্থায় তিনজনকে হাতেনাতে আটক করা হয়। এ সময় তারা মাতলামিসহ অশ্লীল আচরণ করতেছিল। উক্ত অপরাধ আমলে নিয়ে স্বাক্ষীদের উপস্থিতে তারা তিনজন নিজেদের অপরাধ স্বীকার করে। অপরাধ স্বীকার করার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(৫) ধারায় মাদক সম্রাজ্ঞী রিয়া মনি (২৮) কে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা অর্থদণ্ড, মহসিন (৩০) কে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা এবং ইব্রাহিম (৩৫) কে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। তাদের কাছ থেকে পাওয়া মাদক গাঁজা ধ্বংস করা হয়।
অভিযানে উপস্থিত ছিলেন ইন্সপেক্টর (তদন্ত) নূরে আলম, উক্ত সক্রিয়ভাবে সহযোগীতা করেন পুলিশ বিভাগ, নবীনগর ও নবীনগর উপজেলার বিভিন্ন সাংবাদিকবৃন্দ।
এবিষয়ে নবীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোশাররফ হোসাইন বলেন,এরা চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সেবনকারী।
মাদকের বিরুদ্ধে আমাদের  নিয়মিত অভিযান চলবে।