সরাইলে কেক কাটার মধ্য দিয়ে সৈইজি”র জন্মোৎসব পালন

ব্রাহ্মণবাড়িয়া, 14 May 2022, 244 বার পড়া হয়েছে,

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে “মানবিক সরাইল (জে.বি.)” প্রতিষ্ঠাতা জাপান অভিবাসী ইঞ্জিনিয়ার আবু শামীম মোহাম্মদ পিয়ার পলাশের একমাত্র পুত্র সন্তান মোহাম্মদ আলী সৈইজির ১২ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে পারিবারিক মিলন মেলা শিশুদের গুরুত্ব এবং অসহায় পঙ্গু হতদরিদ্র মানুষকে জন্মোৎসব বার্ষিকীতে প্রাধান্য দেওয়া উচিৎ এমন একটি চ্যালেঞ্জিং অনুষ্ঠান করেছেন “মানবিক সরাইল (জে.বি)”নামে একটি মানবিক সংগঠন।এ সময় দুস্থ, অসহায় ও পঙ্গু লোকদের আর্থিক সহযোগিতা করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই মোহাম্মদ আলী (সেইজি) ও তার পরিবারের সদস্যবৃন্দ ও দেশের মঙ্গল কামনা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ ইউসুফ সাহেব।

মানবিক সরাইল (জে.বি.) এর আয়োজনে গতকাল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের মোহাম্মদ আলী বিল্লাল সাহেবের বাড়ির মাঠ প্রাঙ্গণে সৈইজি”র জন্মোৎসব পালন করা হয়। এ সময় শিশুদের সাথে নিয়ে জন্মদিনের কেক কাটার মধ্য দিয়ে এ জন্মোৎসব পালন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পান্না সুলতানা( রাজদা)।এতে স্বাগত বক্তব্য রাখেন মানবিক সরাইল (জে.বি.) সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ অহিদুজ্জামান লস্কর অপু, কবিতা আবৃত্তি করেন আবু শামীম মোহাম্মদ জাবেদ জন্টু, অনুষ্ঠানের সমাপনী বক্তব্য রাখেন পান্না সুলতানা রাজদা, সংগঠনের বিগত সময়ের কর্মকান্ড তুলে ধরেন দপ্তর সম্পাদক মোহাম্মদ নুর নবী, অনুষ্ঠান পরিচালনা করেন আবু শাহরিয়ার মৃধা শুভ।এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানবিক সরাইল (জে.বি.)এর সহ-সভাপতি কানিজ ফাতেমা স্মৃতি, শিবলু আলম, তোবারক হোসেন, অনিক মৃধা, শিমুল মৃধা, ইসরাত জাহান নিন্মি সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

উল্লেখ্য, মানবিক সরাইল (জে.বি) একটি মানবিক সংগঠন। যার মাধ্যমে জনকল্যাণে জনস্বার্থে মানবিক ক্ষেত্রে ভূমিকা রাখতে চায়।