আশুগঞ্জে ২ শিশুকে হত্যা, সেই মা কারাগারে

ব্রাহ্মণবাড়িয়া, 18 March 2022, 150 বার পড়া হয়েছে,

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পরকীয়া প্রেমের জেরে দুই শিশু ইয়াসিন মিয়া (৭) ও মোরসালিন মিয়া (৪) হত্যার ঘটনায় মা লিমা বেগমকে জিজ্ঞাসাবাদ শেষে জেলহাজতে পাঠিয়েছেন আদালত।এদিকে লিমা আটকের খবরে লিমার কথিত প্রেমিক সফি উল্লাহ আত্মগোপনে চলে গেছেন। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন লিমা। জ্যেষ্ঠ বিচারিক হাকিম দ্বিতীয় আদালতের বিচারক আফরিন আহমেদ হ্যাপী তার জবানবন্দি গ্রহণ করেন। পরে আদালত তাকে জেলহাজতে পাঠান। এর আগে বুধবার রাতে লিমাকে গ্রেফতার করে পুলিশ।

এদিকে দুই শিশু সন্তানকে হত্যায় ঘটনায় স্ত্রী লিমা বেগম ও তার প্রেমিকের সর্বোচ্চ শাস্তি চেয়েছেন স্বামী ইসমাঈল হোসেন। ইসমাইল একজন দৃষ্টি ও শারীরিক প্রতিবন্ধী। সিলেটে একটি ইটভাটায় শুধু স্লিপ বিতরণের কাজ করেন তিনি।

ইসমাইল বলেন, ‘আমার স্ত্রী লিমা বেগম বাড়িতে থাকে। পাশাপাশি একটি চাতাল কলে কাজ করে। আমি দূরে থাকায় যোগাযোগ করার জন্য লিমাকে একটি ফোন ও সিম দিয়েছিলাম। কয়দিন পর সে আমার দেওয়া সেই সিম পরিবর্তন করে ফেলে। আমি তাকে জিজ্ঞাসা করি কেন, এই সিম কেন পরিবর্তন করা হলো। তখন মিল সর্দার সফিউল্লাহ ওরফে সফো সর্দার বলেন, তোমার নম্বর অনেকে জানে, তোমার স্ত্রীকে অনেকে ফোন করে বিরক্ত করে, তাই আমি একটি সিম দিয়েছি।’

এদিকে লিমার কথিত প্রেমিক সফিউল্লাহকে গ্রেফতারের জন্য পুলিশ কাজ করছে বলে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজাদ রহমান জানিয়েছেন।