বাঞ্ছারামপুরে মাদকসহ ১৮ জুয়াড়ি আটক

ব্রাহ্মণবাড়িয়া, 11 March 2022, 186 বার পড়া হয়েছে,

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় পৃথক অভিযানে  মাদক, জুয়াড়িসহ ১৮ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে বাঞ্ছারামপুর মডেল থানার এসআই (নিরস্ত্র) মো. নুরুজ্জামানের নেতৃত্বে উপজেলা বাহেরচর দক্ষিণপাড়া করিম মন্দের বাড়িতে অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় ১৩ জনকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, এলাকায় শাহ আলম জুয়াড়ি ব্যবসায়ী হিসেবে পরিচিত এবং তার নেতৃত্বে এই জুয়ার আসর বসতো। আটককৃতরা হলো- মৃত আব্দুল কাদিরের পুত্র মো. শাহ আলম (৪৫, কুদ্দুছ মিয়ার পুত্র রাজ মিয়া (৪০), মৃত আবুল হাসনাতের পুত্র উজ্জল মিয়া (২৯), মৃত সুলতান মিয়ার পুত্র মো. মোস্তফা (৪৫), মৃত মোছেন আলীর পুত্র আ. ছাত্তার (৫৪), মোহাম্মদ আলীর পুত্র মো. ফরহাদ (৩২), তোফাজ্জল হোসেনের পুত্র আমির হোসেন (৪৪, মৃত মাজু মিয়ার পুত্র মো. আল আমিন (৩০), সাহাজ উদ্দিনের পুত্র মো. সাইদুর (৪০), মৃত নজর আলীর পুত্র আক্তার হোসেন (৫০), মৃত রেশন মিয়ার পুত্র আসাব উদ্দিন (৩৫) আরশ মিয়ার পুত্র আমির হোসেন আবুল হাসেমর পুত্র মো. সুমন (২৯)।

এদিকে এসআই আকতার হোসেনের নেতৃত্বে কড়িকান্দি ফেরিঘাট থেকে বিজয়নগর উপজেলা পেটুয়াজুরি গ্রামে ৪ কেজি গাঁজাসহ মৃত রিয়াজ উদ্দিনের ছেলে আকরাম হোসেন ওরফে মো. জীবনকে (২৪)  আটক করা হয়।

অন্যদিকে, এসআই মো. আবু নাছেরের নেতৃত্বে উপজেলা মাছিমনগরের শাহজাহান মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে শাহজাহান মিয়ার স্ত্রী রাশিদা আক্তার (৪২) এবং উপজেলা রুপসদী দক্ষিণপাড়ার মো. হামিদ মিয়ার ছেলে মো. আরিফ হোসেন (২৩) নামে দুই ব্যক্তিকে ৪০০ গ্রাম গাঁজা, ১৫ পিস ইয়াবা এবং নগদ ৩৩০ টাকাসহ আটক করা হয়।