সরাইলে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া, 1 September 2022, 150 বার পড়া হয়েছে,

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহবাজপুর (দিঘীর পাড়) এলাকায় গলায় ওড়না পেঁচিয়ে সোমা আক্তার (২৫) নামে এক প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা করেছে। তার স্বামী ৭ বছর ধরে বিদেশে রয়েছে। ৮ আগে তাদের বিয়ে হয় বলে জানা গেছে।

বুধবার (৩১ আগস্ট) উপজেলার শাহবাজপুর ইউনিয়নের দিঘীর পাড় এলাকার আলম মিয়ার ভাড়া বাড়িতে এই ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ইসলামাবাদ এলাকার মুসলিম মিয়ার ছেলে ফরহাদ মিয়ার (৩৫) সঙ্গে ৮ বছর আগে বিয়ে হয় একই এলাকার সোমা আক্তারের। বিয়ের পর থেকে ৭ বছর যাবত প্রবাসে রয়েছেন ফরহাদ মিয়া।

গত একমাস পূর্বে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের দিঘির পাড় এলাকার আলম মিয়ার বাড়ির নিচ তলায় শ্বশুর-শাশুড়িসহ ভাড়া থাকতো সোমা।

বুধবার সকালে ঘুম থেকে উঠে শ্বশুর শাশুড়ি দুজনেই দরজায় কড়া নারে। কোনো সারা শব্দ না পেয়ে পরে পুলিশে খবর দেন তারা। খবর পেয়ে সরাইল থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে দরজা ভেঙে গলায় ওড়না পেঁচানো অবস্থায় সোমার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

সোমার শ্বশুর মুসলিম মিয়া (৭০) জানান, সোমা প্রতিদিনই তার চাচাতো ভাই আরেক প্রবাসী শরীফ মিয়ার সঙ্গে মোবাইল ফোনে কথা বলতো। সোমা প্রতিদিন ৮টার পর দরজা আটকে ঘুমিয়ে পরে। তার কোনো সন্তান ছিল না। বুধবার সকালে শরীফ মিয়া মোবাইল ফোনে সোমাকে চায়, সে সোমার কাছে ফোন দিতে বলে। পরে সকালে ঘুম থেকে উঠে সোমার দরজা বন্ধ পায় আমরা। পরে সারা শব্দ না পেয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

এই বিষয়ে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন বলেন, গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে।