ব্রাহ্মণবাড়িয়া সম্মিলিত সাংবাদিক ইউনিয়নে সভাপতি পারভেজ, সম্পাদক মাসুক হৃদয়

ব্রাহ্মণবাড়িয়া, 1 May 2022, 225 বার পড়া হয়েছে,
জনতার খবর ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়া জেলা পর্যায়ের বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সংবাদ কর্মীদের নিয়ে সম্মিলিত সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন করা হয়েছে।
এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার ও ব্রাহ্মণবাড়িয়া অনলাইন টিভির সম্পাদক, আবৃত্তি শিল্পী হাবিবুর রহমান পারভেজকে সভাপতি ও দ্য ডেইলি স্টার-এর জেলা প্রতিনিধি মাসুক হৃদয়কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

রোববার (১ মে) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া সম্মিলিত সাংবাদিক ইউনিয়নের অস্থায়ী কার্যালয়ে এক সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মনির হোসেন টিপু‌ (আনন্দ টিভি), সহ-সভাপতি সাব্বির আহমেদ সুবীর (দৈনিক যুগান্তর), সিনিয়র যুগ্ম সম্পাদক সুমন রায় (এটিএন নিউজ’র চিত্র সাংবাদিক), যুগ্ম সম্পাদক মো. আল মামুন (দৈনিক আমার সময়), কোষাধ্যক্ষ মেহেদী নূর পরশ (বাংলানিউজ ২৪), দপ্তর সম্পাদক মাজহারুল করিম অভি (নিউজবাংলা ২৪), তথ্য ও প্রযুক্তি সম্পাদক আবুল হাসনাত মো. রাফি (জাগো নিউজ/আমাদের নতুন সময়), সাংস্কৃতিক সম্পাদক সোহেল আহাদ (দৈনিক আমাদের কণ্ঠ), সমাজসেবা সম্পাদক মো. আজহার উদ্দিন (দৈনিক যায়যায়কাল), পাঠাগার সম্পাদক মাইনুদ্দীন রুবেল (রাইজিংবিডি), মহিলা বিষয়ক সম্পাদক নুসরাত জাহান জেরিন (সাপ্তাহিক নতুন মাত্রা), সহ-সম্পাদক আকবর হোসেন চুন্নু (হ্যালো ব্রাহ্মণবাড়িয়া), সহ-সম্পাদক জুয়েলুর রহমান (সময় টিভি’র সিনিয়র চিত্র সাংবাদিক), সহ-সম্পাদক প্রকাশ দাস (দৈনিক জাগরণ) এবং কার্যনির্বাহী সদস্য শফিকুল ইসলাম স্বপন (দৈনিক মানবকণ্ঠ), চয়ন বিশ্বাস (ডেইলি বাংলাদেশ), জহির রায়হান (গ্লোবাল টিভি), আদিত্ব্য কামাল (জনতার খবর) ও জিহাদ হোসেন লিটন (পথিক টিভি)।