শিশু শিক্ষার্থীদের সাথে অন্যরকম ভালোবাসার জন্মদিন পালন করলেন আফজালুর রহমান বাবু

সারাদেশ, 1 March 2022, 352 বার পড়া হয়েছে,

মোঃ রুবেল মিয়াঃ প্রচলিত নিয়মে শুধু কেক কাটার মধ্যে সীমাবদ্ধ না রেখে, ব্যাতিক্রম এক আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু তিনি তার শুভ জন্মদিন পালন করেছেন।

শুভ জন্মদিন উপলক্ষে আফজালুর রহমান বাবু আজ ১মার্চ, মঙ্গলবার বিকালে ঢাকা কলাবাগান ক্লাব প্রাঙ্গণে বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ,জ্যামিতি বক্স, রং পেন্সিল এবং পানির বোতল বিতরণ করেন। এ সময় আফজালুর রহমান বাবু তিনি কেক কাটার মধ্য দিয়ে শিশু শিক্ষার্থীদের সাথে তার জন্মদিনের আনন্দ ভাগাভাগি করেন।

সংগঠনের প্রতি আফজালুর রহমান বাবু’র রয়েছে গভীর ভালোবাসা। তিনি তার জন্মদিন পালনের জন্য বেছে নিলেন তার ভালোবাসার সংগঠন কে। আনন্দঘন পরিবেশে বাচ্চাদের হাসি আনন্দে এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের সাথে নিয়ে শুভ জন্মদিনের বিকাল টা পার করেছেন তিনি।

এ সময় সাথে ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু, নজিবুর রহমান নিপু, তৌহিদুর রহমান, সেলিম, আবু জাফর, রফিকুল হায়দার চৌধুরী, মোঃ ফয়সাল ও বিশিষ্ট জাহাজ ব্যাবসায়ী বন্ধু মাসুদ করিম এবং অসংখ্য নেতা কর্মী।

আফজালুর রহমান বাবু গণমাধ্যম কে বলেন, শিশু শিক্ষার্থীবৃন্দ ও শিক্ষার্থীদের অভিভাবক ও সংগঠণের নেতা-কর্মীরা আজ আমার জন্মদিন অংশগ্রহণ করায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি বলেন, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় আমি মাননীয় প্রধানমন্ত্রীকে শেখ হাসিনাকে ধন্যবাদ জানাচ্ছি। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক-নির্দেশনায় আমি আমার পদে থেকে দায়িত্ব ও কর্তব্য সঠিকভাবে পালন করতে চাই। যতদিনে বেচে আছি মানুষের কল্যাণে কাজ করতে চাই। পরিশেষে তিনি তার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।