বিজয়নগরে শাপলা ক্লিনিকের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল

ব্রাহ্মণবাড়িয়া, 22 April 2022, 169 বার পড়া হয়েছে,

মো. আজহার উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের চম্পকনগর বাজারের স্বাস্থ্য সেবার অন্যতম প্রতিষ্ঠানের নাম শাপলা ক্লিনিক ও ডায়বেটিস এন্ড ফিজিওথেরাপি সেন্টার।

শুক্রবার (২২ এপ্রিল) বিকেল সাড়ে তিনটার দিকে হাসপাতাল সভাকক্ষে শাপলা ক্লিনিকের উদ্যোগে পবিত্র রমজান মাস উপলক্ষে বিশেষ দোয়া ও মিলাদের মাহফিলের আয়োজন করা হয়।

হাসপাতালের চেয়ারম্যান শিপন চৌধুরীর সভাপতিত্বে ও হাফেজ মুহাম্মদ সেলিম ভূইয়ার পরিচালনায় চম্পকনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসাইন চৌধুরী প্রধান অতিথি হয়ে শাপলা ক্লিনিকের নতুন একটি ভবন উদ্বোধন করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন চম্পকনগর ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান হামদু মিয়া, বিশিষ্ট সমাজসেবক আমির খা, হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক এড. জয়লাল বিশ্বাস, হাসপাতালের পরিচালক মুহাম্মদ তাজু মিয়া প্রমূহ।

আনোয়ার হোসাইন চৌধুরী বলেন, শাপলা ক্লিনিক দীর্ঘ সাত বছর যাবত চম্পকনগর বাজারে সুনামের সাথে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন। যা সত্যি প্রশংসার দাবিদার। তাদের সেবা অব্যাহত থাকুন, যেকোন সহযোগীতায় সবাই হাসপাতালের পাশে থাকা প্রয়োজন। শাপলা ক্লিনিক থাকায় এখন আর ব্রাহ্মণবাড়িয়ায় গিয়ে চিকিৎসা নিতে হয়না। তাদের প্রতি শুভ কামনা রইল।

চম্পকনগর বাজার জামে মসজিদের খতিব মুফতি জাহিদুল ইসলাম মোনাজাত ও দোয়া করেন। অনুষ্ঠান শেষে উপস্থিত সবার মাঝে তাবারক বিতরন করা হয়।

উল্লেখ্য, শাপলা ক্লিনিক ছাড়া বিজয়নগরের চম্পকনগর বাজারে কোন হাসপাতাল বা ডায়াগনস্টিক সেন্টার ছিল। তারা সুনামের সাথে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে। তারা হৃদরোগ-ডায়াবেটিস, অর্থোপিডিক্স, গাইনী-প্রসূতি ও শিশু রোগ বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা সপ্তাহে ৭দিন সেবা দিচ্ছেন।