সরাইলে সিয়াম ষ্টোর শুভ উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়া, 2 September 2022, 129 বার পড়া হয়েছে,

মো.রুবেল মিয়া : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নিত্য প্রয়োজনীয় সকল পন্য নিয়ে মানুষের দৈনন্দিন চাহিদা পূরণের লক্ষ্যে মায়ের দোয়া সিয়াম ষ্টোর শুভ উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলা সদর ইউনিয়ন কুট্টাপাড়া খাঁটিহাতা হাইওয়ে থানা সংলগ্ন মায়ের দোয়া সিয়াম ষ্টোর শুভ উদ্বোধন করা হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল উপজেলা আওয়ামী লীগের সদস্য এড. জয়নাল উদ্দিন জয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মাসুম বিল্লাহ, জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারন সম্পাদক আশরাফ খান আশা, সরাইল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.আবু হানিফ, খাঁটিহাতা হাইওয়ে থানা সাবেক ওসি মাঈনুল, সরাইল উপজেলা যুবলীগ নেতা গিয়াস উদ্দিন সানাউল্লা সেলু।

এতে আরও উপস্থিত ছিলেন জেলার পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ মনজুরে মৌলা ফারানি, সরাইল উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.শরিফ উদ্দিন ও সাধারন সম্পাদক ইশতিয়াক আহমেদ বাপ্পি।

এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠান উপস্থিত ছিলেন উপজেলা বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রতিষ্ঠা প্রোপ্রাইটর ও জেলার জাতীয় শ্রমিক লীগের শ্রমিক কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম জাদন মিয়া বলেন, মানুষের চাহিদা বিবেচনা করে বিকাশ, ইউক্যাশ সহ যাবতীয় কনফেকশনারী মালামাল এবং ক্রেন, রেকার গাড়ী আপনাদের সেবায় নিয়োজিত আছে, থাকবে।