বখাটের ছুরিকাঘাতে যুবককে হত্যা, ঘাতক প্রদীপ আটক

ব্রাহ্মণবাড়িয়া, 29 March 2022, 188 বার পড়া হয়েছে,

শেখ রাজেন,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি : নবীনগরে লাউর ফতেহপুরে বখাটের ছুরিকাঘাতে রাফি নামের এক যুবক হত্যার ঘটনায় মো. প্রদীপ হাসান নামে এক ঘাতককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার লাপাং গ্রাম থেকে আটক করে পুলিশ।

এর আগে সোমবার (২৮ মার্চ) সন্ধ্যায় উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের আহাম্মদপুর গ্রামে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওই বখাটে যুবকের ছুরিকাঘাতে রাফির নামে এক যুবক নিহত হয়েছে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ বলেন, রাফির হত্যার ঘটনার ঘাতক প্রদীপকে আটক করা হয়েছে। ময়নাতদন্ত সম্পূর্ণ করে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। আইনগত ব্যবস্হা প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, উপজেলার আহাম্মদপুর গ্রামের স্বপন মিয়ার ছেলে প্রদীপ (২০) একটি মেয়েকে উত্ত্যক্ত করতো। এ বিষয়ে মীমাংসার জন্য রাফি ভূঁইয়াসহ কয়েকজন তাকে আহাম্মদপুর বিদ্যালয় মাঠে ডেকে নিয়ে আসে। এ নিয়ে তাদের মর্ধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে প্রদীপ কাছে ছুরি দেখতে পায় রাফিসহ অন্যরা। পরিস্হিতি বুঝে প্রদীপ তাদের কাছ থেকে দৌড় দিলে রাফি তার সামনে দাড়ায়। তখন সে তার কাছে থাকা ছুরি দিয়ে রাফির বুকে আঘাত করে। আহত অবস্থায় স্থানীয় লোকজন রাফিকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।