ব্রাহ্মণবাড়িয়ায় ফসলি জমি থেকে যুবকের লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া, 22 December 2023, 70 বার পড়া হয়েছে,

মোঃ নিয়ামুল ইসলাম আকঞ্জি,ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে নিখোঁজের একদিন পর হেলাল মিয়া (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২২ ডিসেম্বর) সকাল ৮টার দিকে নবীনগর পৌর এলাকার নারায়ণপুর গ্রামের পশ্চিম পাড়া কৃষি জমি থেকে লাশটি উদ্ধার করা হয়।

হেলাল মিয়া নবীনগর উপজেলার সাহেবনগর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

হেলালের মা পিয়ারা বেগম বলেন, ‘আমার ছেলেকে তার বউ প্রতিনিয়ত মারধর করতো, বৃহস্পতিবার বাড়ি থেকে বের হয়ে এসেছে। এখানে কি করে এলো, কিভাবে মারা গেলো কিছুই বুঝতে পারছি না। এই মৃত্যুর সাথে তার শশুর বাড়ির লোকজন জড়িত থাকতে পারে। হেলালের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

হেলালের বোন পারভীন বেগম বলেন, ‘আমার ভাই নবীনগরে ভাড়া বাসায় থেকে ঝালমুড়ি বিক্রি করতো, মাঝে মাঝে রিকশা চালাতো। বউয়ের নির্যাতন ও পারিবারিক অশান্তির কারণে তার মৃত্যু হয়েছে।’

এ ব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, নারায়ণপুর গ্রামে কৃষি জমিতে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে প্রাথমিক সুরতহাল করেছে।

তিনি আরো বলেন, লাশের দেহে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। প্রচণ্ড ঠান্ডার কারণে তার শরীর শক্ত হয়ে গেছে। লাশটি ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছি।