কসবায় পুকুর পাড়ে গাছ থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া, 17 April 2022, 158 বার পড়া হয়েছে,

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় তোফাজ্জল মিয়া (৩৫) নামে এক যুবকের মৃতদেহ গাছে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১৭ এপ্রিল) সকালে উপজেলার সৈয়দাবাদ গ্রাম থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। তোফাজ্জল মিয়া নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলার বসুইল গ্রামের মতি মিয়া সরকারের ছেলে। উপজেলার সৈয়দাবাদ গ্রামে তার শ্বশুরবাড়ী। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতের স্ত্রী খাদিজা আক্তার জানায়, গত শনিবার রাত ২ টায় তাকে স্বামী তোফাজ্জল ফোনে জানায় সে শ্বশুরবাড়ী আসছে এবং স্ত্রীকে বলে সকালে তাকে ফোন করতে। সে সকালে স্বামীকে একাধিকবার ফোন দেয়। ভোররাত থেকে তার ফোনটি বন্ধ থাকায় সে স্বামীর সাথে আর যোগাযোগ করতে পারেনি। ভোরে সৈয়দাবাদ মাদরাসার পুকুরের পাড়ে একটি গাছে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। এ খবর পেয়ে ছুটে আসে তোফাজ্জলের স্ত্রী খাদিজা আক্তার ও তার বাড়ির লোকজন। খাদিজা এসে দেখতে পায় স্বামীর ঝুলন্ত লাশ। ঝুলন্ত লাশের পা জড়িয়ে ধরে বিলাপ করতে থাকে খাদিজা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

কসবা থানা অফিসার ইনচার্জ আলমগীর ভূইয়া বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিলোনা। লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।