মাদক উদ্ধারে সারাদেশে দ্বিতীয় স্থান অর্জন করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ

ব্রাহ্মণবাড়িয়া, 27 February 2022, 221 বার পড়া হয়েছে,

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের অভিযানে গত ১৪ মাসে প্রায় ১৫ কোটি টাকার মাদকদ্রব্য উদ্ধার হয়েছে। রোববার দুুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান পুলিশ সুপার মো. আনিসুর রহমান। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মধ্যে গাঁজা, ফেনসিডিল ও ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক রয়েছে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, মাদক উদ্ধারে সারাদেশে দ্বিতীয় স্থান অর্জন করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ। মাদককারবারে জড়িত কাউকেই ছাড় দেওয়া হবে না। সবার সম্মিলিত প্রচেষ্টায় মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা হবে। গত বছরের ১ জানুয়ারি থেকে চলতি বছরের ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত ১৪ কোটি ৯৪ লাখ ৪০ হাজার ৬৪০ টাকার গাঁজা, ফেনসিডিল, ইয়াবা ও মদসহ বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। মাদক উদ্ধারের ঘটনায় ১ হাজার ৮০৯টি মামলায় ২ হাজার ২৬৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোল্লা মো. শাহীন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা, জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) আনিসুর রহমান ও বিশেষ শাখার (এসবি) ডিআইও-১ ইমতিয়াজ আহম্মেদ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজনসহ বিভিন্ন ইলেট্রিক মিডিয়া, প্রিন্ট ও ওনলাইন পএিকার জেলায় কর্মরত সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।