সরাইলের অত্যাধুনিক ‘ক্যাফে আরহাম হোটেল এন্ড ফাস্টফুড’ শুভ উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়া, 3 September 2022, 327 বার পড়া হয়েছে,

মো. রুবেল মিয়া : ব্রাহ্মণবাড়িয়ার খাটিহাতা বিশ্বরোড মোড়ের পূর্ব পাশে অবস্থিত “ক্যাফে আরহাম হোটেল এন্ড ফাস্টফুড (আবাসিক)” এর উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে উক্ত হোটেলের সভা কক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।ফিতা কেটে “ক্যাফে আরহাম হোটেল এন্ড ফাস্টফুড (আবাসিক) ” এর শুভ উদ্বোধন করেন সরাইল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আবু হানিফ মিয়া, উক্ত প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা আলী আহাম্মদ ও প্রতিষ্ঠানের উপদেষ্টা হাজি আব্দুর রহমান।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্বরোড মোড় দোকান মালিক ও ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি হাজী মো. আব্দুর রহমান এর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন সরাইল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আবু হানিফ, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. রায়হান উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ২ নং বুধল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতিকুর রহমান, সরাইল উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি শেখ আবুল কালাম।

পরে দেয়া মাহফিল অনুষ্ঠিত হয়।মোনাজাত পরিচালনা করেন জেলার ইসলামী ঐক্যজোটের সাধারন সম্পাদক মুফতি বোরহান উদ্দিন কাসেমী।

এছাড়াও অনুষ্ঠানে সরাইল সাংবাদিক পরিষদের যুগ্ম-সাধারন সম্পাদক মো.শওকত আলী, ঠিকাদার শফিকুল ইসলাম সেলু, মডেল এবং অভিনেতা মো.
দেলোয়ার উদ্দিন, সামজকর্মী ও মেধাবী লেখক রওশন আলী , রিপোর্টার মো. রুবেল মিয়া, উক্ত হোটেল ম্যানেজমেন্ট কমিটির সদস্য হাজি আলী আহাম্মদ সহ আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

আজ ৩ সেপ্টেম্বর, শনিবার বেলা ১১ ঘটিকায় ক্যাফে আরহাম হোটেল এন্ড ফাস্টফুড (আবাসিক) এর শুভ উদ্বোধন করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সরাইলর উপজেলা পরিষদের সি,এ মো.কামাল মিয়া ও প্রতিষ্ঠানের পরিচালক মুক্তার মিয়া।

প্রতিষ্ঠানের প্রোপ্রাইটর আলমগীর ভূইয়া, বলেন, মানুষের চাহিদা বিবেচনা করে আমাদের “ক্যাফে আরহাম হোটেল এন্ড ফাস্টফুড (আবাসিক)” ২৪ ঘন্টা খোলা, থাকা খাওয়ার সু-ব্যবস্থা রয়েছে। সকলে ধরনের মানসম্মত খাবার সূলভ মূল্যে পাওয়া যাবে এখানে।

তিনি আরও বলেন, গরুর মাংসের কালোভুনা খেতে আর বিশ্বরোড়ের বাহিরে যেতে হবে না। এখানে অন্যান্য খাবারের মধ্যে বেশি পাওয়া যাবে রুই মাছ, কাতল মাছ, বোয়াল মাছ, ডাল, বিভিন্ন ভর্তা/ভাজি, সবজি, সহ সকল প্রকার খাবার।

এছাড়াও পিৎজা, বারগার, শরমা, নাটুজ, চিকেন ফ্রাই, চিকেন ক্লাব চেন্ডইজ, ভেজিটেবল, ফ্রেশ ফ্রাই, দই, ফুচকা, চটপটি, লাচ্চি, চিকেন বিরিয়ানী, ভূনা খিচুরি, সাদা ভাত, গরু ভূনা, গরুর কালো ভূনা, খাসির ভূনা, হাসের ভূনা, মোরগ বিরিয়ানি, রাজা হাস, মোরগ ঝাল ফ্রাইসহ নানান সুস্বাদু ও মানসম্মত খাবার।
তিনি বলেন, আশা করি, ক্যাফে আরহাম হোটেল এন্ড ফাস্টফুড” যে প্রথমবার খেতে আসবে তাকে পুনরায় আসতে হবে ইনশাআল্লাহ। ব্রাহ্মণবাড়িয়া সহ দেশের বিভিন্ন জেলার মানুষজন তৃপ্তিসহকারে খাবার খেতে পারবে।