কসবায় লরি চাপায় ভ্যানচালক নিহত

ব্রাহ্মণবাড়িয়া, 18 March 2022, 178 বার পড়া হয়েছে,

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় ভ্যানগাড়িকে লরির চাপায় মনসব আলী (৩৫) নামের একজন ভ্যানচালক নিহত হয়েছে। শুক্রবার (১৮ মার্চ) সকালের দিকে সিলেট-কুমিল্লা মহাসড়কের সৈয়দাবাদ নামক এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত মনসব আলী নাসিরনগর উপজেলার ইছাপুর গ্রামের মৃত শামসুল হকের ছেলে। এসময় সোহরাব উদ্দিন (২৫) নামের আরও এক ভ্যানচালক আহত হয়েছেন।

পুলিশ জানান, মনসব আলী ও সোহরাব উদ্দিন দুইজনই গ্রামে গ্রামে ভ্যান নিয়ে হকারি ও ভাংগারি জিনিসপত্র কিনেন। শুক্রবার সকালে তারা কুমিল্লা-সিলেট মহাসড়কের দিয়ে দুইজন দুটি ভ্যানগাড়ি নিয়ে সৈয়দাবাদ যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি লরি দুটি ভ্যানকে চাপা দেয়। এতে সোহরাব সহ তার ভ্যানগাড়ি সড়কের খাদে পড়ে যায়৷ মনসব তার ভ্যানগাড়ি থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলে মারা যায়৷ পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করেন এবং আহত সোহরাবকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

খাঁটিহাতা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল আলম ঘটনার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ভ্যান গুলো উদ্ধার করেছি। আহত ভ্যান চালককে চিকিৎসা দেওয়ার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।