সরাইলে রিকশার ধাক্কা লাগায় দুই পক্ষের তুমুল সংঘর্ষ, যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়া, 15 April 2023, 61 বার পড়া হয়েছে,

নিউজ ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে একটি মোটরসাইকেলের সঙ্গে রিকশার ধাক্কা লাগায় দুই পক্ষের তুমুল সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে এক যুবক নিহত হয়েছেন। তবে নিহতের পরিবারের দাবি, ওই যুবক পুলিশের গুলিতে মারা গেছেন। পুলিশ এ ঘটনায় ১০টি অবিস্ফোরিত ককটেলসহ ১১ জনকে আটক করেছে।

শুক্রবার (১৪ এপ্রিল) রাতে জেলার সরাইল উপজেলার কালিকচ্ছ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম ফয়সাল (২২)। তিনি কুট্টপাড়া এলাকার মো. রাকিব মিয়ার ছেলে।

নিহতের পরিবার জানায়, বৃহস্পতিবার বিকেলে একটি মোটরসাইকেলের সঙ্গে রিকশার ধাক্কা লাগা নিয়ে কালিকচ্ছ ইউনিয়নের ধরন্তী গ্রামের আকাশের সঙ্গে একই ইউনিয়নের সূর্যকান্তি গ্রামের সুমনের কথা কাটাকাটি হয়। এর জেরে শুক্রবার দুপুরে আকাশের লোকজন সুমনের ওপর হামলা করে। এ নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। সন্ধ্যায় কালিকচ্ছ বাজারে ইকবাল চৌকিদারের গোষ্ঠী ও সূর্যকান্দি গ্রামের দুলালের গোষ্ঠীর লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় দুই পক্ষের অন্তত ২০ জন আহত হয়।

তারা জানান, ফয়সাল পড়াশোনার পাশাপাশি মামার রড-সিমেন্টের দোকানে কাজ করতো। তাদের দাবি, সংঘর্ষের সময় আতঙ্কিত হয়ে দোকান বন্ধ করার সময় পুলিশের গুলিতে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজা বলেন, ধারণা করা হচ্ছে সংঘর্ষের সময় ককটেলের স্প্লিনটারের আঘাতে ফয়সালের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ১১ জনকে আটকসহ ১০টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে তার মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।