সরাইলে বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া, 4 March 2022, 188 বার পড়া হয়েছে,

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে এক বাকপ্রতিবন্ধী কিশোরীকে যৌন নিপীড়নের (ধর্ষণ) অভিযোগ উঠেছে। এই ঘটনায় আদু মিয়া (৩২) নামের এক যুবকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে তাকে উপজেলার চুন্টা ইউনিয়নের নরসিংহপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয়। রাতে মামলা দায়েরের পর বৃহস্পতিবার সকালে তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ।  আদু মিয়া ওই গ্রামের জাগিরওজি পাড়ার আফিল উদ্দিনের ছেলে।

যৌন নিপীড়নের শিকার ওই কিশোরীর মামা অভিযোগ করে বলেন, আমার বাড়ি ও আমার বোনের বাড়ি একই গ্রামে। আমার বাক প্রতিবন্ধী এক ভাগ্নি রয়েছে। ভাগ্নিটি ভাল করে কথা বলতে পারে না। সে আমাদের বাড়িতেই বসবাস করে আসছে। বুধবার (২ মার্চ) আমাদের এলাকায় ওয়াজ মাহফিল ছিল। বিকেলে বাক প্রতিবন্ধী ভাগ্নি আমার বাড়ি থেকে তার বাবার বাড়িতে যায়। সন্ধ্যায় তাদের প্রতিবেশী আফিল মিয়ার বাড়ির সামনে দিয়ে ফেরার পথে আফিল মিয়ার বখাটে ছেলে আদু মিয়া তার মুখ চেপে দুইতলার ছাদে নিয়ে যায়। সেখানে তার হাত-পা বেধেঁ ও মুখে কাপড় চেপে ধর্ষণ করে। এরপর তাকে ছেড়ে দিলে রক্তাক্ত অবস্থায় আমাদের বাড়িতে আসে। এসময় পরিবারের সদস্য তাকে রক্তাক্ত অবস্থায় দেখে  জিজ্ঞেস করলে সে ঘটনাটি বলে। পরে আমরা পুলিশকে অবগত করলে আদু মিয়াকে মধ্যরাতে গ্রেফতার করা হয়।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যৌন নিপীড়নে বাক প্রতিবন্ধী মেয়েটি রক্তাক্ত হয়েছেন। পুলিশ খবর পেয়ে রাতে অভিযুক্ত যুবকে গ্রেফতার করেছে। এই ঘটনায় নির্যাতনের শিকার তরুণীর মা বাদি হয়ে মামলা দায়ের করেন। আদু মিয়াকে সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।