মোশাররফ করিম ও পরীর কল রেকর্ড ফাঁস, নেটদুনিয়ায় হইচই

বিনোদন, 6 March 2022, 327 বার পড়া হয়েছে,

বিনোদন প্রতিবেদক : গেল শুক্রবার দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছেন মোশাররফ করিম ও পরীমনি অভিনীত সিনেমা ‘মুখোশ’। ইফতেখার শুভ পরিচালিত সিনেমাটি দেশের ৩৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। তবে এর মধ্যে প্রকাশ্যে এসেছে মোশাররফ করিম ও পরীর একটি কল রেকর্ড। যা নিয়ে রীতিমত হইচই পড়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

ফোন আলাপে শোনা যায়, পরীমনিকে রাতে তার বাসায় যাওয়ার জন্য বলছেন মোশাররফ করিম। অল্প সময়ের মধ্যে কল রেকর্ডটি অন্তর্জালে ভাইরাল হয়ে যায়; এ নিয়ে শুরু হয় নানা আলোচনা-সমালোচনা।

তবে খোঁজ নিয়ে জানা গেছে, এটি বাস্তবের কোনো ফোনালাপ নয়। ‘মুখোশ’র প্রচারণার কৌশল হিসেবে এমন পন্থা বেছে নিয়েছেন সিনেমাটির সংশ্লিষ্টরা। আর আজ রোববার টাইগার মিডিয়ার ফেসবুক পেজে অডিও প্রকাশ করা হয়। এই কল রেকর্ডটি ‘মুখোশ’ সিনেমার একটি দৃশ্যে ব্যবহার করা হয়েছে বলেও জানা গেছে।

এদিকে, ‘মুখোশ’ সিনেমায় ইব্রাহীম খালীদি নামে একজন লেখকের ভূমিকায় অভিনয় করেছেন মোশাররফ করিম। পরীকে দেখা যাবে সাবরিনা নামে এক সাংবাদিক চরিত্রে। এতে আরও অভিনয় করেছেন জিয়াউল রোশান, আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, এলিনা শাম্মী, প্রাণ রায় প্রমুখ। সিনেমাটি নির্মাতা ইফতেখার শুভর ‘পেজ নাম্বার ৪৪’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে।