ব্রাহ্মণবাড়িয়ায়  ৩ মাদক সেবনকারীকে দন্ড, জরিমানা

ব্রাহ্মণবাড়িয়া, 19 August 2021, 489 বার পড়া হয়েছে,
নিজস্ব প্রতিবেদক :  ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদক সেবনের দায়ে বিভিন্ন মেয়াদে ৩ যুবকে  কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। বুধবার বিকাল সাড়ে ৫ টার দিকে ভ্রাম্যমান আদালতে দণ্ডপ্রাপ্তরা হলেন, ফোকরান (২০), হৃদয় (১৯) ও আজিজুল হক (২৫)। এরা জেলার বিজয়নগর উপজেলার চম্পকনগর গ্রামে বাসিন্দা। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন, উপজেলা প্রশাসনের সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম।
পুলিশ জানায়, বিকালে পৌরশহরের খরমপুর বাইপাস এলাকায় তারা মাদকাসক্ত অবস্থায় ঘুরাফেরা করলে পুলিশ তাদের আটক করে। এসময় পুলিশ সদস্যরা তাদের দেহ তল্লাশী করে দন্ডপ্রাপ্ত আজিজুল হকের কাছ থেকে প্রায় ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে। পরে মাদকাসক্ত অবস্থায় তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। ভ্রাম্যমান আদালতে দোষ স্বীকার করায় ফোকরানকে তিন মাসের কারাদণ্ড ও তিন হাজার টাকা জরিমানা, হদয়কে চার মাস কারাদণ্ডসহ পাঁচ হাজার টাকা জরিমানা এবং আজিজুল হককে ছয়মাসের কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করা হয় ।
আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, দন্ডপ্রাপ্ত ৩ আসামীকে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।