আখাউড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি প্রার্থী আব্দুল মমিন বাবুলের মতবিনিময়

ব্রাহ্মণবাড়িয়া, 3 March 2022, 206 বার পড়া হয়েছে,

জুয়েল মিয়া,আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ আগামী ১২ই মার্চ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনকে সামনে রেখে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদপ্রার্থী ও উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল।
বৃহস্পতিবার দুপুরে পৌরশহরের সড়কবাজার আদর আলী কমপ্লেক্সে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় আখাউড়া পৌর যুবলীগের সভাপতি মনির খানের সভপতিত্বে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আবু কাউছার ভূইয়া, সাবেক ছাত্রলীগ নেতা ও যুবলীগ কর্মী মোহাম্মদ মনির হোসেন,উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কাদিরুজ্জামান প্রমূখ বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় আখাউড়া উপজেলা আওয়মাীলীগের সভাপতি পদপ্রার্থী আব্দুল মমিন বাবুল বলেন, আমি ১৯৮৬ সাল থেকে দীর্ঘ ৩৬ বছর ধরে রাজনীতির সাথে জড়িত। ১৯৮৭ সালে আখাউড়া শহীদ স্মৃতি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলাম। আমি ২৪ বছর ধরে যুবলীগ করে আসছি। আমি সব সময় পরিশ্রম করতে পারি এবং নেতাকর্মীদের সুখে,দুঃখে সব সময় তাদের কাছে যেতে পারি। এজন্য আমি মনে করি আমি সভাপতি হলে আগামী নির্বাচনে আমার সময়,মেধা ও পরিশ্রমের মাধ্যমে দলকে শক্তিশালী করে আওয়ামীলীগকে জয়যুক্ত করতে পারব। আখাউড়ার সকল সাংবাদিক ভাইয়েরা আমাকে সার্বিকভাবে সহযোগিতা করবেন।

মত বিনিময় সভায় আখাউড়া পৌর যুবলীগের সভাপতি মনির খান বলেন, বাবুল ভাই ছাত্র ও যুব নেতা ছিল। পৌর যুবলীগ বাবুল ভাইকে পূর্ন সমর্থন করে এবং আসন্ন সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে দেখতে চাই।

এসময় আখাউড়া উপজেলা প্রবাসী আওয়ামীলীগের সভাপতি নেছার খলিফা,বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদিকবৃন্দ প্রমূখ উপস্থিত ছিলেন।