ব্রাহ্মণবাড়িয়ায় স্কুলে যাওয়ার পথে স্কুল শিক্ষার্থী নিখোঁজ

ব্রাহ্মণবাড়িয়া, 17 February 2022, 589 বার পড়া হয়েছে,
শেখ রাজেন,ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় করোনার টিকা দেওয়ার জন্য স্কুলে যাওয়ার পথে নাঈমা আক্তার (১৪) এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছে।
বুধবার (১৬ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় সাধারণ ডাইরি করেছেন নিখোঁজ শিক্ষার্থীর অভিভাবক ইয়ার হোসেন।
নিখোঁজ শিক্ষার্থী নাঈমা আক্তার ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার দক্ষিণ পৈরতলার ইয়ার হোসেনের মেয়ে। নাঈমা সরকার পাড়া সেন্ট্রাল রেসিডেন্সিয়াল স্কুলের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।
ইয়ার হোসেন জানান, সোমবার সকালে স্কুলে যাওয়ার জন্য নাঈমা বাড়ি থেকে বের হয়। শহরের পৈরতলা বাসস্ট্যান্ড পাড় স্কুলের দিকে যায়। স্কুল ছুটির পর বাড়ি না ফেরায় খুঁজতে বের হন ইয়ার হোসেন। স্কুলে গিয়ে জানা যায়, স্কুলে যায়নি নাঈমা। তারপর থেকে নাঈমা ৪দিন যাবত নিখোঁজ। এখনোও তার মেয়ের সন্ধান মিলেনি। সদর মডেল থানায় একটি সাধারণ ডাইরি করেছে তিনি।
বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া সেন্ট্রাল রেসিডেন্সিয়াল স্কুলের প্রধান শিক্ষক সাফায়েত খন্দকার বাপ্পি জানান, গত ৪ দিন যাবত ওই শিক্ষার্থী স্কুলে আসেনি। গত রবিবার ও সোমবার সরকারি নিয়মে স্কুলের শিক্ষার্থীরা করোনার টিকা দেওয়ার দিন ছিল। সে সোমবার স্কুলে আসার কথা থাকলেও সে আসেনি। বিষয়টি উদ্বেগজনক।
এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ এমরানুল ইসলাম বলেন, ছাত্রীর অভিভাবক বুধবার রাতে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। আমরা গুরুত্বের সঙ্গে বিষয়টি দেখছি।