ব্রাহ্মণবাড়িয়ায় মেরিগোল্ড স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া, 2 March 2024, 9 বার পড়া হয়েছে,
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় মেরিগোল্ড স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে মেরিগোল্ড স্কুলে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি শ্রী বারিন্ত্রনাথ ঘোষ। এ সময় মেরিগোল্ড স্কুলের ফাউন্ডার ও প্রিন্সিপাল মেহেদী হাসান শিবলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মাছরাঙ্গা টেলিভিশনের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি আশেক মান্নান
হিমেল ,বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির কার্যকরী সদস্য মশিউর রহমান লিটন ,ফাউন্ডার ও প্রিন্সিপাল নর্থ সাউথ স্কুল অব প্রাইমারী গ্রাজুয়েশন মাতিন আহমেদ,যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সদও থানা আওয়ামীলীগ কবির আহমেদ রানা,বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক কাজী আলমগীর হোসেন পলাশ ,হাফজ ক্বারী শামসুল আলম,আব্দুল হান্নান,মো রতন মিয়া প্রমূখ।
এ সময় বক্তারা বলেন মেরিগোল্ড স্কুল শিশুদের মানুষিক বিকাশে কাজ করার পাশাপাশি প্রতিটি জাতীয় দিবস যে সুন্দভাবে পালন করে তা সত্যিই প্রশংসার দাবী রাখে।এ সময় স্কুলটিকে এমন সুন্দরভাবে পরিচালনা করার জন্য আমন্ত্রিত অতিথিরা মেরিগোল্ড স্কুলের ফাউন্ডার ও প্রিন্সিপাল মেহেদী হাসান শিবলীর ভুয়সী প্রসংসা করেন ।এ সময় বক্তারা বলেন,অত্র অঞ্চলে শিক্ষা বিস্তারে শিবলীর এমন সুন্দর উদ্যেগ সবার কাছে দৃষ্টান্ত হয়ে থাকবে ।শিক্ষা ক্ষেএে তার এমন ক্ষুধা সত্যিই প্রশংসনীয়।
পরে অতিথিরা শিশুদের মনোমুগ্ধকর ক্রীড়া প্রতিযোগিতা উপভোগ করেন এবং পুরষ্কার বিতরন করেন।