প্যানেল মেয়র মিজান আনসারী উদ্যেগে কম্বল বিতরণ 

ব্রাহ্মণবাড়িয়া, 26 January 2024, 15 বার পড়া হয়েছে,
মোঃ নিয়ামুল ইসলাম আকঞ্জি,ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার প্যানেল মেয়র মিজান আনাসারীর নেতৃত্বে কম্বল বিতরণ আজ ও অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকালে শহরের কারখানাঘাটে অসহায় নিঃস্ব ৪ শতাধিক অসহায় মানুষের মাঝে ২য় দফা এ কম্বল বিতরণ করা হয়।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর
আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম মাছরাঙ্গা টেলিভিশনের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি আশেক মান্নান হিমেল ,গীতা সংঘ পরিষদের সাধারন সম্পাদক বাবু স্বপণ কুমার দাস প্রমূখ।
৪ নং ওযার্ডের অসহায় মানুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।এ সময় প্যানেল মেয়র মিজান আনসারী বলেন,অসহায় মানুষের সেবা করার জন্যই আমার এ প্রচেষ্টা। আমি জনগণের সেবা করার জন্যই জনপ্রতিনিধি হয়েছি।গত দ্বাদশ নির্বাচনে আমার ওয়ার্ডের মানুষ নৌকার জন্য যে হাড়ভাঙ্গা পরিশ্রম করেছে তার জন্যই আমি আমার ওয়ার্ডের মা বোন ভাইদের প্রতি এমপি মহোদয়ের পক্ষ থেকে তাদের কৃতজ্ঞতা জানাই। মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য এ শ্লোগান সামনে রেখেই আমি এগিয়ে যেতে চাই। এ সময় পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম জানান,মিজান সবসময়ই অসহায় মানুষের জন্য কাজ করেছে।তার এ কাজকে আমি সাধুবাদ জানাই। নৌকা জন্য ও অসহায় মানুষের জন্য তার এ টান সত্যিই অসাধারণ।
এ সময় গীতা সংঘ পরিষদের সাধারন সম্পাদক বাবু স্বপণ কুমার দাসজানান,মিজান ভাই করোনা থেকে শুরু করে প্রতিটি দুর্যোগ ছাড়া ও যখন কেউ কোন বিপদে পড়েছে সবসমই ছুটে গেছে ।এজন্যই এলাকার মানুষ সবসময়ই
তাকে খুব ভালবাসে। বিশেষ করে দ্বাস জাতীয়
নির্বাচনে তিনি নির্বাচনে তার এলাকা থেকে নৌকাকে বিজয়ী করতে তিনি ব্যাপক অবদান রেখেছে।
তার এ ধারাবাহিকতা বজায় থাকুক এমনটাই প্রার্থনা করি। এ সময় বিপুল সংখ্যক মানুষ তাদের শীতবস্ত্র বুঝে নেন কার্ডের মাধ্যমে।