নাসিরনগরে ইউপি নিবার্চনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশিদের মধ্যে ফরম বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া, 2 October 2021, 409 বার পড়া হয়েছে,

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ইউনিয়ন পরিষদ নিবার্চনে আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডে নাম অন্তরভূক্ত করতে মনোনয়ন প্রত্যাশিদের মাঝে আবেদন ফরম বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে নাসিরনগর উপজেলা আওয়ামলীগের দলীয় কার্যালয়ে চেয়ারম্যান পদে প্রত্যাশিদের মধ্যে দলীয় আবেদন ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি হিসেবে সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি। উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদের সভাপতিত্বে যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বাহার উদ্দিন চৌধুরীর পরিচালনায় বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি বলেন, আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে।ইউনিয়ন পরিষদ-নির্বাচনে দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষেই কাজ করতে হবে।বিতরণ অনুষ্ঠানে আওয়ামীলীগের জেলা, উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দসহ দলীয় ইউপি চেয়ারম্যান, যুবলীগ,ছাত্রলীগ ও সেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলার ১৩টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশিদের মাঝে ফরম বিতরণ ও জমা একেই দিন বিকাল ৫ টা পর্যন্ত চলবে বলে উপজেলা আওয়ামীলীগ একটি সূত্র জানিয়েছে।উল্লেখ্য, তফসিল অনুযায়ি আগামী ১১ নভেম্বর নাসিরনগর উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের নিবার্চন অনুষ্ঠিত হবে।