বিএডিসি চেয়ারম্যানের ব্রাহ্মণবাড়িয়া সেচ প্রকল্প পরিদর্শন

ব্রাহ্মণবাড়িয়া, 4 March 2022, 144 বার পড়া হয়েছে,

ব্রাহ্মণবাড়িয়ায় ‘কুমিল্লা-চাঁদপুর-ব্রাহ্মণবাড়িয়া জেলা সেচ এলাকা উন্নয়ন’ শীর্ষক প্রকল্প পরিদর্শন করেছেন বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের (বিএডিসি) চেয়ারম্যান এ এফ এম হায়াতুল্লাহ। বৃহস্পতিবার বিকেলে সেচ প্রকল্প পরিদর্শন করেন তিনি।

বিএডিসি চেয়ারম্যান ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের রামপুর এলাকায় স্থাপিত সৌরশক্তি চালিত ডাগওয়েল (পাতকূয়া) ও ড্রিপ সেচ প্রদর্শনী প্লটের উদ্বোধন করেন। এছাড়া কৃষি ও কৃষকের জীবনমান উন্নয়নে সরকারের গৃহীত বিভিন্ন কার্যক্রম নিয়ে মতবিনিময় করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা (ক্ষুদ্রসেচ) সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও কুমিল্লা-চাঁদপুর-ব্রাহ্মণবাড়িয়া জেলা সেচ এলাকা উন্নয়ন প্রকল্পের পরিচালক প্রকৌশলী মোহাম্মদ মিজানুর রহমান। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদস্য পরিচালক (ক্ষুদ্রসেচ) মো: আমিরুল ইসলাম ও প্রধান প্রকৌশলী (ক্ষুদ্রসেচ) ধীরেন্দ্র চন্দ্র দেবনাথ।

আরও উপস্থিত ছিলেন বিএডিসি’র উপ-পরিচালক মো. সোলায়মান তালুকদার, ডাল ও তৈলবীজ শাখার সিনিয়র সহকারী পরিচালক মো. নূরউদ্দিন মোল্লা, ব্রাহ্মণবাড়িয়া জেলার এডিসি (রাজস্ব), কসবা উপজেলার সহকারী কমিশনারসহ (ভূমি) বিএডিসির ব্রাহ্মণবাড়িয়া ও কুমিল্লা জেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।