এবার সাধারন মানুষ তাদের ভাগ্যের উন্নয়নে নৌকাকে বিজয়ী করবে- নাছিম

রাজনীতি, 24 December 2023, 55 বার পড়া হয়েছে,
মো. রুবেল মিয়া,সরাইল,ব্রাহ্মণবাড়িয়া : বিএনপি জামাত সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে দেশের মানুষের এগিয়ে যাওয়ার পথকে বাধাগ্রস্ত করতে চায়। এরা স্বাধীনতা বিরোধী অপশক্তি। এরা অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ চায়না। দেশের মানুষ অর্থনীতিতে সমৃদ্ধ হোক এরা চায় না। দেশের মেহনতি মানুষদের নিয়ে এদের কোন চিন্তা নেই। এ কথা বলেছেন, ঢাকা ৮ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার  প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।
রবিবার (২৪ ডিসেম্বর) বিকেলে বৃহত্তর ফরিদপুর আইনজীবী কল্যাণ সমিতির উদ্দ্যোগে শান্তিনগর প্রধান নির্বাচনী কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 নাছিম বলেন, বিএনপি জামাত হরতাল অবরোধের নামে মানুষ পুড়িয়ে মারে। মানুষ পুড়িয়ে মারা কখনো দেশের মানুষের অধিকারের আন্দোলন হতে পারে না। এটি যদি না হয় তবে দেশের মানুষ কেন তাদের সমর্থন করবে। দেশের মানুষ তাদের সমর্থন করে না বলেই তারা সন্ত্রাসের পথে হাঁটছে। এরা জঙ্গি কায়দায় চোরা গুপ্তা হামলা করে। এরা কখনো দেশের ভালো চায়নি।
তিনি বলেন, বিএনপি জামাত শিক্ষাঙ্গনের সন্ত্রাস ছড়িয়ে দিয়ে শিক্ষার পরিবেশ নষ্ট করতে চায়। দেশের ছাত্রসমাজকে শিক্ষার মাধ্যমে এগিয়ে যাক এটি বিএনপি জামাত চায়না। তাই তারা শিক্ষাঙ্গনে অস্থিরতা সৃষ্টি করার পাঁয়তারা করছে।এরা নারী শিক্ষার মাধ্যমে এগিয়ে যাক ও তাদের ক্ষমতা বৃদ্ধি পাক সেটিও এ সাম্প্রদায়িক গোষ্ঠী চায় না।দেশে শুধু পুরুষ সমাজের সাথে নারীদেরও সমানতালে এগিয়ে যেতে হবে।
আইনজীবীদের উদ্দেশ্য বলেন, আমি অনেকবার বিএনপি জামাত ও স্বৈরাচারী এরশাদের মিথ্যা মামলায় শিকার হয়েছি। আমি ছাত্র জীবন থেকেই আইনজীবীদের সহায়তা পেয়েছি। আপনাদের যে আগ্রহ, আন্তরিকতা ও সহায়তা আমি পেয়েছি তার জন্য আপনাদের কাছে আমি চিরঋণী। আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী সব সময় আইনজীবীদের সহায়তা পেয়ে থাকে।
তিনি বলেন, বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আমাদের সকলকে কাজ করতে হবে।দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশকে বদলে দিয়েছেন। এই বদলে যাওয়া বাংলাদেশকে এগিয়ে নেয়ার জন্য দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে বাংলাদেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যেতে হবে। আমরা বাংলাদেশকে পৃথিবীর মানচিত্রে সম্মানিত জায়গায় নিয়ে যেতে চাই।কেউ আমাদের এগিয়ে যাওয়াকে বাধাগ্রস্ত করতে পারবে না।
তিনি আরও বলেন, আমরা দেশের মানুষদের ভালবাসি। আমাদের সবাইকে এক হয়ে কাজ করতে হবে। আমরা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ হিসাবে গড়তে চাই। আগামী ৭ তারিখ আপনারা সবাই ভোটকেন্দ্রে আসবেন। নৌকায় ভোট দিয়ে আমাদের বিজয়ী করবেন।
সভায় সভাপতিত্ব করেন এস এম মনির, বিশেষ অতিথি ছিলেন ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিষ্টার শেখ ফজলে নুর তাপস। বক্তৃতা করেন এ্যাডভোকেট শাহ মনজুরুল হক, এ্যাভোকেট শেখ হেমায়েত হোসেন, এ্যাডভোকেট মমতাজ উদ্দিন মেহেদী, আসাদুজ্জামান রচি, এ্যাডভোকেট শাহানা ইয়াসমিন, এ্যাডভোকেট জেসমিন আক্তার,ওবায়দুল হক খান।
দিনব্যাপী গণসংযোগে বাহাউদ্দিন নাছিম সকাল সাড়ে ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত আমতলা মসজিদের সামনে, বাগিচা মসজিদের সামনে, খিঁলগাও ঝিল মসজিদের সামনে, উত্তরা ব্যাংক মোড়, রাজারবাগ রোড হয়ে শাহজাহানপুর রোড, মাহাবুব আলী ইনষ্টিটিউট এলাকায় গণসংযোগ করেন।
দুপুর ১ টায় পুরানা পল্টন হোটেল কস্তোরী সংলগ্ন আওয়ামী মৎসজীবী লীগের উদ্যোগে নির্বাচনী অফিস উদ্ধোধন করেন। বিকাল ৪ টায় তিনি ঢাকাস্থ বৃহত্তর ফরিদপুর আইনজীবী কল্যাণ সমিতির উদ্দ্যোগে শান্তিনগর প্রধান নির্বাচনী কার্যালয়ে মতবিনিময় সভা করেন। পরে সন্ধ্যা ৬ টায় তিনি শান্তিনগর ইষ্টার্ন প্লাস মার্কেট ব্যবসায়ী সমিতির সাথে মতবিনিময় সভা করেন। সর্বশেষ রাত সাড়ে ৮ টায় শান্তিনগর প্রধান নির্বাচনী কার্যালয়ে তাবলীগ জামাতের সাথে মতবিনিময় সভা করেন।