আবারও পিছিয়েছে ব্রাহ্মণবাড়িয়া আ’লীগের সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়া, 25 October 2022, 79 বার পড়া হয়েছে,
নিউজ ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সম্মেলনের নতুন তারিখ আগামী ১২ নভেম্বর ঘোষণা করা হয়েছে। আজ রোববার আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এই তারিখ ঘোষণা করেন। এনিয়ে গত ৮ মাসে ৫ম বারের মতো সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে।

সর্বশেষ ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১৪ সালের ২৯শে ডিসেম্বর। গত দু’আড়াই বছরে জেলা নির্বাহী কমিটির সভা থেকে জেলা আওয়ামী লীগের সম্মেলন করার কয়েকটি তারিখ ঘোষণা করা হয়। কিন্তু ওইসব তারিখে সম্মেলনের কোনো নামগন্ধ পাওয়া যায়নি।

চলতি বছরের ৫ই মার্চ কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত নেতাদের উপস্থিতিতে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রথমে ২৮শে মে জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়। এরপর সেটি পিছিয়ে ৩০শে জুলাই করা হয়। বিগত তারিখ গুলোতে সম্মেলন করা সম্ভব হয়নি। এরপর গত ২৫ আগস্ট জেলা আওয়ামী লীগের এক বিশেষ বর্ধিত সভায় ব্রাহ্মণবাড়িয়া জেলার দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি ২৯ অক্টোবর সম্মেলনের তারিখ ঘোষণা করেন।

সেই তারিখও পিছিয়ে ২ নভেম্বর সম্মেলনের নতুন তারিখ ঘোষণা করা হয়। ২ নভেম্বর সম্মেলনকে সামনে রেখে ইতিমধ্যে প্রস্তুতি শুরু করে জেলা আওয়ামী লীগ। জেলা শহরের বিভিন্ন স্থানে তৈরি করা হয় তোরণ। শহর জুড়ে দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা সম্মেলন উপলক্ষে ব্যানার-ফেস্টুন ঝুলিয়েছে। আজ রোববার আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম ২ নভেম্বরের পরিবর্তে ১২ নভেম্বর সম্মেলনের তারিখ ঘোষণা করে। ফলে এগিয়ে ৫ম বারের মতো ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হলো। -(সরোদ)