দুই শিশুসন্তানকে মারধরের ভিডিও ভাইরাল, বাবা আটক

সারাদেশ, 4 March 2022, 128 বার পড়া হয়েছে,

নরসিংদী প্রতিনিধি : প্রবাসী স্ত্রী টাকা পাঠাতে দেরি করায় নরসিংদীর রায়পুরায় দুই শিশু সন্তানকে মারধর করেছেন বাবা আল আমিন (৩২)। এমন একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হলে আল আমিনকে আটক করে ডিবি পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে নরসিংদী গোয়েন্দা পুলিশের একটি দল রায়পুরা উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের শ্রীনিধি রেলওয়ে স্টেশন এলাকা থেকে দুই শিশুকে হেফাজত ও বাবাকে আটক করে। শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।

আটকের পর তাদের পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে আসা হয়। সেখানে শিশুর বাবা আল আমিন নিজের দোষ স্বীকার করেন। পরে অবুঝ দুই শিশু মুন্না (৬) ও মুন্নীকে (৪) নতুন পোশাক দেন পুলিশ সুপার।

এসপি কাজী আশরাফুল আজীম বলেন, মূলত প্রবাসী স্ত্রীর টাকা-পয়সা নিয়ে আল আমিনের সাথে দ্বন্দ্বের জেরে এ ঘটনাটি ঘটে। সে মাদকাসক্ত ছিল। আসক্তির ফলেই তার সন্তাদের সাথে এ নির্মম নির্যাতন করে ভিডিও বানিয়েছে। আল আমিনের বিরুদ্ধে প্রচলিত আইন আনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে ঘুম থেকে ডেকে তুলে দুই শিশুকে মারধর ও ফাঁসিতে ঝুলানোর হুমকির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়া হয়। শিশু সন্তানদের মারধর করা ওই ব্যক্তি তাদের বাবা আল আমিন। তিনি নরসিংদীর রায়পুরা উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের শ্রীনিধি গ্রামের মৃত শাহাবুদ্দিন মিয়ার ছেলে। তার স্ত্রী সাকিনা আক্তার (২৫) সৌদি প্রবাসী।

সাত বছর আগে চান্দেরকান্দি ইউনিয়নের শ্রীনিধি গ্রামের মোজাম্মেল হকের মেয়ে সাকিনা বেগমের সঙ্গে ভালোবেসে বিয়ে হয় একই গ্রামের আল আমিনের। সাত মাস আগে শিশু দুটির মা জীবিকার তাগিতে সৌদি আরবে যান। এদিকে আল আমিন নিয়মিত গাঁজা, ইয়াবাসহ নানা মাদক সেবন করেন। মাদকের টাকা না পাঠালেই দুই শিশুকে মারধর করে স্ত্রীর কাছে ভিডিও পাঠিয়ে টাকা আদায় করেন তিনি। সম্প্রতি দুই শিশুকে মারধরের ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে পুলিশ তাকে আটক করে।