সরাইলে সেলিম খন্দকার ফাউন্ডেশন পরিচিতি সভা

ব্রাহ্মণবাড়িয়া, 12 August 2022, 150 বার পড়া হয়েছে,

মো. রুবেল মিয়া : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সেলিম খন্দকার ফাউন্ডেশন এর কার্যকরি পরিষদ এর পরিচিতি সভা-২০২২ অনুষ্টিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে সরাইল উপজেলার সদর ইউনিয়নের কুট্টাপাড়া সেলিম খন্দাকার বাজারের উক্ত ফাউন্ডেশনের কার্যালয় প্রাঙ্গণে এ পরিচিতি সভা অনুষ্টিত হয়।

অনুষ্ঠিত পরিচিতি সভায় সভাপতিত্ব করেন সেলিম খন্দকার ফাউন্ডেশন এর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সেলিম খন্দকার।

এ সময় মীর মুমিন আলী ও মীর সোহাগ এর যৌথ সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সেলিম খন্দকার ফাউন্ডেশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান খন্দকার তারিক আহমেদ, ভাইস চেয়ারম্যান এনামুল হক লোকমান, আকবর হোসেন আপেল, সাংবাদিক শরীফ উদ্দন, মো. আলমগীর মিয়া, মো. রুবেল মিয়া, রওশন আলী, মুজিবুর পাঠান, মীর মোমিন আলী, হাফিজ উদ্দিন মাখন, কামাল পাঠান, মহাসচিব মাওলানা মুমিন উদ্দিন ওসমানী, সোহেল ঠাকুর, আঃ মমিন, রিমন খান, শরীফ খান, মীর সোহাগ, শেখ মোঃ সাহিদ মেম্বার প্রমুখ।

বক্তারা বলেন, এলাকার শিক্ষা, সংস্কৃতি, দারিদ্র বিমোচন সহ মানব কল্যানে সব সময় কাজ করবে সেলিম খন্দাকার ফাউন্ডেশন।

ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সেলিম খন্দকার বলেন, পূর্বে বিভিন্ন সময়ে অসময়ে মানব কল্যানে যেভাবে মানুষের পাশে থেকে মানব সেবা করে এসেছি ঠিক সেভাবে ভবিষ্যতেও মানব কল্যানে সেলিম খন্দাকার ফাউন্ডেশন মানুষের পাশে থেকে মানবিক সহযোগিতা করবে। তার জন্য এলাকাবাসীর সকলের সহযোগিতা দোয়া ও সুপরামর্শ কামনা করি। পরে অনুষ্টানে আমন্ত্রিত অতিথিদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।