ব্রাহ্মণবাড়িয়ায় নয় বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা ঘটনায় মামলা

ব্রাহ্মণবাড়িয়া, 6 July 2021, 481 বার পড়া হয়েছে,

কোহিনূর আক্তার প্রিয়া : ব্রাহ্মণবাড়িয়ায় নয় বছর বয়সী মানুষিক ভারসাম্যহীন এক শিশুকে যৌন নিপীড়নের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার (৫ জুলাই) শিশুটির বাবা মধ্যরাতে অভিযুক্ত সাত্তার মিয়া (৫২) কে আসামী করে মামলাটি দায়ের করেন। সাত্তার মিয়া জেলা শহরের পশ্চিম ফুলবাড়িয়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম, আজ মঙ্গলবার (৬ জুুলাই) সকাল সাড়ে ১১টার দিকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজহার সূত্রে জানা যায়, দুপুরের ৯ বছরের বয়সী শিশুটি চকলেট কিনতে একই এলাকার সাত্তার মিয়া (৫২) দোকানে যায়। পরে চকলেটের প্রলোভন দেখিয়ে সাত্তার ওই শিশুটিকে মুদি দোকানের পিছনের একটি কক্ষে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করেন। ওই শিশুর চিৎকার শুনে এলাকার যুবকরা এগিয়ে আসেন। এরই মাঝে সাত্তার মিয়া পালিয়ে যায়। পরে মুমূর্ষু অবস্থায় শিশুটিকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে গাইনী চিকিৎসক মাহফিদা আক্তার হ্যাপী জানান, শিশুটিকে ধর্ষণ চেষ্টার কিছু আলামত পাওয়া গেছে। শরীরের স্পর্শকাতর বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। শিশুটির ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার জন্য আলামত নেওয়া হয়েছে।

এ-বিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এই ঘটনায় রাতে থানার মামলা দায়ের করা হয়েছে। শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।