সামাজিক সংগঠন ক্লিন গ্রীন বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন পরিচ্ছন্ন ও গার্ডেনিং কর্মসূচি পালন

ব্রাহ্মণবাড়িয়া, 5 February 2022, 410 বার পড়া হয়েছে,

রাজিবুল হাসান : দীর্ঘ দিন বন্ধ থাকা বাংলাদেশ রেলওয়ে পূর্বাঞ্চলের গুরুত্বপূর্ণ স্টেশন ব্রাহ্মণবাড়িয়া স্টেশনে আজ ০৫ ফেব্রুয়ারি ২০২২ খ্রিঃ রোজ শনিবার, সকাল ১১ ঘটিকায় ইউসিবি ইনভেস্টমেন্ট লিঃ এর অর্থায়নে, ক্লিন এন্ড গ্রিন ফাউন্ডেশন এর আয়োজনে পরিচ্ছন্ন ও গার্ডেনিং ফুল ও ফলের বৃক্ষরোপণ কর্মসূচী পালন করেন ক্লিন গ্রীন বাংলাদেশ ( সিজিবি), ব্রাহ্মণবাড়িয়া ইউনিট।

উক্ত কর্মসূচিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট লোকমান হোসেন, এডভোকেট আনোয়ার কবির, প্রধান ষ্টেশন মাষ্টার আবু শোয়েব, প্রধান বুকিং কর্মকর্তা কবির হোসেন, সহ-সম্পাদক তিতাস বার্তা রাজিবুল হাছান সহ সিজিবির সদস্যবৃন্দ সহ শুভাকাঙ্ক্ষীগণ উপস্থিত ছিলেন।

কর্মসূচিতে উপস্থিত সকলেই ক্লিন গ্রীন ফাউন্ডেশন ও গরীব ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা জনাব জি এম কিবরিয়া সহ সকল কেন্দ্রীয় নেতৃত্ববৃন্দদেরকে এবং কর্মসূচি বাস্তবায়নের জন্য সিজিবি ব্রাহ্মণবাড়িয়া ইউনিট প্রধান এডভোকেট জাহাঙ্গীর আলম সহ সকল সদস্য ও শুভাকাঙ্ক্ষীদেরকে ধন্যবাদ জানান।

ইতিমধ্যে উল্লেখযোগ্য জেলা শহরগুলোতে প্রায় ১৩ টি ইউনিটের মাধ্যমে ক্লিন গ্রীন বাংলাদেশ ( সিজিবি) বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড করে যাচ্ছে। এ ধারা অব্যাহত থাকবে এবং সংগঠনের মূল উদ্দেশ্য ।