নাসিরনগরে দুই গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১, আহত ২০

ব্রাহ্মণবাড়িয়া, 26 April 2022, 174 বার পড়া হয়েছে,

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জমি থেকে ধানের আঁটি আনা-নেওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে। নিহতের নাম নায়েব উল্লাহ। শ্রীঘর গ্রামের মৃত সানু মিয়ার ছেলে। এ ঘটনায় উভয় পক্ষের নারী ও শিশুসহ ২০ জন আহত হয়েছে। আহতদের উপজেলা ও জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। মঙ্গলবার বিকেলে বুড়িশ^র ইউনিয়নের শ্রীঘর ও আশুড়াইল গ্রামবাসীর মধ্যে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকাল সাড়ে চারটার দিকে আশুড়াইল গ্রামের জালাল মিয়া হাওর থেকে ধান কেটে নৌকায় করে অনিতপুরের চরে আসে। এ সময় শ্রীঘর গ্রামের জুনাইদ মিয়ার একটি ট্রাক চরে দাঁড়িয়ে থাকতে দেখে জালাল কাছে যায়। জালালের ধান বাড়িতে নিতে জুনাইদের সাথে দরকষাকষি করে। ৫শ টাকা দিয়ে ধান নিতে রাজি হয় জুনাইদ। কিন্তু পাঁচ মিনিট পর জুনাইদ যাবে না বলে জানিয়ে দেয়। এ নিয়ে দুজনের মধ্যে তর্কবির্তক হয়। এক পর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতি হলে জুনাইদ আহত হয়।

পরে দুজনের মারামারির বিষয়টি দুই গ্রামে ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ থামায়। সংঘর্ষে শিশুসহ দুই পক্ষের ২০ জন আহত হয়। বুড়িশর ইউনিয়ন চেয়ারম্যান মো. ইকবাল চৌধুরী বলেন, দুই পক্ষের সংঘর্ষে খবর পেয়ে আমি ঘটনাস্থলে পৌছে পুলিশের সহযোগীতায় সংঘর্ষ নিয়ন্ত্রনে আনে।

ব্রাহ্মণবাড়িয়া পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান জানান, হাওর থেকে ধানের আঁটি বাড়িতে নেওয়া নিয়ে দুই পক্ষের সংর্ঘষ হয়েছে। আহত একজন নায়েব উল্লাহ হাসপাতালে চিকিৎসা অবস্থায় মারা গেছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রযেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।