শাহরাস্তি উপজেলার ইউএনও’র সাথে অনলাইন প্রেসক্লাবের ঈদ পরবর্তী মতবিনিময় অনুষ্ঠিত

সারাদেশ, 10 May 2022, 257 বার পড়া হয়েছে,
বিশেষ প্রতিনিধি: চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় নির্বাহী অফিসার মোঃ হুমায়ন রশিদ এর সাথে শাহরাস্তি উপজেলার অনলাইন প্রেসক্লাবের সদস্যদের ঈদ পরবর্তী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ মে(মঙ্গলবার) বেলা ১২ ঘটিকায় উক্ত ঈদ পরবর্তী  এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় শাহরাস্তি উপজেলার অনলাইন প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক মোঃ হাসানুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন সহ অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ এসময় উপজেলা নির্বাহী অফিসারকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় শাহরাস্তি অনলাইন  প্রেসক্লাবের সদস্যগন উপস্থিত ছিলেন।
মতবিনিময়কালে উপজেলা নির্বাহী অফিসার মোঃ হুমায়ন রশিদ বলেন, সাংবাদিকগন রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। সাংবাদিকদের কারনে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড দেশের জনগন জানতে পারেন। সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডে কোন অনিয়ম হলে তা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টিগোচরীভূত হয় তাদের লেখনীর মাধ্যমেে। তাই শাহরাস্তি উপজেলায় কর্মকালে আমি তাদের সার্বিক সহযোগিতা আশা করি। এসময় প্রসংগক্রমে তিনি আরও বলেন, আমি চাই শাহরাস্তি উপজেলায় যে সকল সরকারি খাল-জলাশয় ভূমি দস্যূরা ইতিমধ্যে দখল করেছে বা করবে তা পূর্ণর উদ্ধার করার ব্যবস্থা নেয়া হবে। ভবিষ্যতে কাউকে সরকারি ভূমি-জলাশয় দখল করতে দেয়া হবে না। এবিয়ে তিনি সকল সাংবাদিকগনের সহযোগিতা আশা করেন।
উল্লেখ, মোঃ হুমায়ন রশিদ কুমিল্লা জেলার বরুড়া উপজেলার পয়ালগাছা ইউনিয়নের মকপুকুরিয়া গ্রামে ১৯৯০ সালে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় হতে ইংরেজী সাহিত্যে কৃতিত্বের সাথে স্নাতক সন্মান ও স্নাতকোত্তর ডিগ্রী শেষে ২০১৬ সালে ৩৪তম বিসিএস এর একজন কর্মকর্তা হিসাবে চাকরিতে যোগদান করেন। বুনিয়াদী প্রশিক্ষণ শেষে প্রথমে নেত্রকোনা তারপর চট্টগ্রামের বিভাগীয় কমিশনারের অফিস, কক্সবাজারের ডিসি অফিস, ব্রাক্ষ্মণবাড়িয়ার বিজয় নগর এবং সর্বশেষ লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসাবে কর্মরত ছিলেন। বিগত ১১ এপ্রিল তিনি চাঁদপুরের শাহরাস্তি উপজেলার নির্বাহী অফিসার হিসাবে যোগদান করেন। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত ও এক ছেলে শিশু সন্তানের জনক। তার স্ত্রী কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে পরিসংখ্যান বিষয়ের শিক্ষক হিসাবে কর্মরত আছেন।