আখাউড়া রেলওয়ে জংশনে ছিনতাইয়ের সময় ৪ নারী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া, 8 March 2022, 158 বার পড়া হয়েছে,

শেখ রাজেন, ব্রাহ্মণবাড়িয়া : ঢাকা–সিলেট চট্টগ্রাম রেলওয়ে চলাকালীন আন্তঃনগর ছিনতাইকারী চক্রের চার নারী ছিনতাইকারী আটক করে পুলিশ হস্তান্তর করেছেন জনতা।

আজ মঙ্গলবার (৮ মার্চ) আন্তঃনগর মহানগর প্রভাতী এক্সপ্রেস ট্রেনে এক নারী ট্রেনযাত্রীর গলার সোনার হার ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় তাদের কে হাতেনাতে আটক করে যাত্রীরা। আটককৃতরা হলেন, হবিগঞ্জ সদর উপজেলার উচাইল ( কাচারআটি) গ্রামের সাফিয়া বেগম একই এলাকার রাজিয়া, নাসিমা এবং ওই এলাকার বাসিন্দারা জোসনা আক্তার। করে তাদেরকে আখাউড়া রেলওয়ে থানার স্টেশন টহল পুলিশের কাছে সোপর্দ করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকালে আন্তঃনগর মহানগর প্রভাতী ট্রেনে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে যাত্রা বিরতি দেয়ার সময় এক নারী জাতির গলার সোনার হার ছিনিয়ে নেয় ঐই ছিনতাইকারী চক্র। এই ঘটনায় অন্যান্য যাত্রীরা ঐই নারী ছিনতাইকারী সঙ্ঘবদ্ধ চক্রের চক্রতীর্থ ছিনতাইকারীকে হাতেনাতে আটক করা হয়।

আখাউড়া রেলওয়ে ( জিআরপি) থানার ওসি মোঃ মাজহারুল করিম সাংবাদিকদের জানান, আটককৃতরা পূর্বাঞ্চল রেলপথের ট্রেনের ছিনতাই চক্রের চিহ্নিত সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে আখাউড়া রেলওয়ে থানাসহ বিভিন্ন থানায় একাধিক ছিনতাই ও পকেটমারের মামলা রয়েছে।