আশুগঞ্জের তারুয়ায় ৮ বছরের শিশুকে পালাক্রমে ধর্ষণ : দুই কিশোর আটক

ব্রাহ্মণবাড়িয়া, 6 June 2022, 220 বার পড়া হয়েছে,

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৮ বছরের এক শিশুকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে তিন কিশোরের বিরুদ্ধে। এ ঘটনায় শনিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে দুই কিশোরকে আটক করে।

রোববার সকালে আরমান ও শাওন নামে ওই দুই কিশোরকে আটকের বিষয়টি নিশ্চিত করে পুলিশ।
শনিবার দুপুরে উপজেলার তারুয়া ইউনিয়নের উত্তর তারুয়া গ্রামের মহরম আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত তিন কিশোর হলো একই এলাকার মাতু মিয়ার ছেলে আরমান মিয়া (১২), রমজান মিয়ার ছেলে শাওন মিয়া (১৪) ও ফজলুল হক মিয়ার ছেলে সিয়াম (১৬)।

ঘটনার শিকার শিশুটি একই এলাকার একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী।

এ ঘটনায় শিশুটির মা বাদি হয়ে আশুগঞ্জ থানায় সিয়াম, আরমান ও শাওনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন।

শিশুটির বাবা বলেন, দুপুরে আশেপাশে খেলা করে বাড়িতে ফিরছিল আমার মেয়ে। এ সময় শাওন তাকে জোর করে মহরম মিয়ার একটি ঘরে নিয়ে যায়। সেখানে জোরপূর্বক সিয়াম, আরমান ও শাওন মিলে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনা দেখতে পেয়ে প্রতিবেশী পারভিন আমার স্ত্রীকে ডেকে নিয়ে মহরম আলীর ঘরে গিয়ে মেয়েকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করেন। এ সময় জানালা দিয়ে সিয়াম, আরমান ও শাওন পালিয়ে যায়।

আশুগঞ্জ থানার ওসি আজাদ রহমান জানান, ভিকটিমের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেছে। বাদির অভিযোগের পরিপ্রেক্ষিতে রাতেই অভিযান পরিচালনা করে আরমান ও শাওনকে তারুয়া গ্রাম থেকে আটক করা হয়েছে। তারা ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হচ্ছে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।