ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় গেল প্রাণ সালমা’র

ব্রাহ্মণবাড়িয়া, 27 January 2022, 197 বার পড়া হয়েছে,
ব্রাহ্মণবাড়িয়ায় রেললাইন পারাপারের সময় চলন্ত ট্রেনের ধাক্কায় সালমা (২৫) নামের এক গৃহবধু নিহত হয়েছেন।
বুধবার রাত পৌনে ১০টার দিকে জেলা শহরের টিএ রোড রেলগেইট এলাকায় এই দূর্ঘটনা ঘটে। পরে রাত পৌনে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি ব্রাহ্মণবাড়িয়া ২৫০শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
নিহত সালমা কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার বাসর নগর গ্রামের প্রবাসী সাদ্দাম মিয়ার স্ত্রী। তিনি ব্রাহ্মণবাড়িয়া শহরে বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন।

সালমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা যুবক সাইফুল ইসলাম বিপুল জানান, চট্রগ্রাম থেকে ছেড়ে আসা একটি আন্তঃনগর ট্রেন ঢাকায় যাচ্ছিল। এসময় টিএ রোড রেল ক্রসিংয়ের গেইটটি বন্ধ করে দেওয়া হয়। আমি রেল গেইটের পাশে বড় চাচা ও ফুফাতো ভাইয়ের সাথে কথা বলছিলাম। এসময় দেখতে পাই এক নারী ট্রেনটি আসার ঠিক আগ মুহুর্তে রেললাইন পারাপার হতে চেষ্টা করছিলেন। তিনি রেললাইনে একটি পা দেওয়ার পর পরই দ্রুত ট্রেনটি এসে পড়ে। এসময় ট্রেনের ধাক্কায় ওই নারী পাশে ছিটকে পড়েন। গুরুতর আহত অবস্থায় আমরা তাকে উদ্ধার হাসপাতালে চিকিৎসার নিয়ে আসি।

ব্রাহ্মণবাড়িয়া ২৫০শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক সোলায়মান মিয়া জানান, আহত নারী মাথার পেছনে গুরুতর আঘাত প্রাপ্ত হওয়ায় কোমায় চলে যায়। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়। পরে রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক সালাউদ্দিন খান নোমান জানান, খবর পেয়ে আমরা হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা আছে।