ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

ব্রাহ্মণবাড়িয়া, 20 May 2022, 178 বার পড়া হয়েছে,

ব্রাহ্মণবাড়িয়ায় সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ বিতরণ, আলোচনা সভা,শুভেচ্ছা বিনিময় কেক কাটার মধ্য দিয়ে বাংলা টিভির ৬ষ্ট বর্ষে পদার্পন অনুষ্ঠান উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি ও টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রিয়াজউদ্দিন জামির সভাপতিত্বে অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর বিভূতি ভূষণ দেবনাথ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফ আহমেদ রাসেল, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মো. শাহীন, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ডা. মোঃ আবু সাঈদ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি আ, ফ, ম কাউসার এমরান, সহ সভাপতি মফিজুর রহমান লিমন, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ আকরাম প্রমুখ।

প্রেসক্লাবের সহ-সভাপতি ইব্রাহীম খান সাদাতের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলা টিভির প্রতিনিধি ও টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সহ-সভাপতি আল-আমীন শাহীন।

অনুষ্ঠানে স্বপ্ন আকাশ ছোঁয়া মানবিক সংস্থাকে সুবিধা বঞ্চিত শিশুদের জন্য স্বাস্থ্য ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়, তা সংগঠনের পক্ষে গ্রহণ করেন সংস্থার প্রতিষ্ঠাতা স্বর্ণালী আক্তার।

সবশেষে আনুষ্ঠানিক ভাবে বাংলা টিভির প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়। অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় বক্তরা বলেন, ইউরোপে সম্প্রচারের সুনামের পর বাংলাদেশেও বাংলা টিভি দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বক্তারা বাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সামাদুল হক, অনুষ্ঠান প্রদান ও পরিচালক ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান ড. দিনাক সোহানী পিংকী সহ সংশ্লিষ্টদের অভিনন্দন জানান।