ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া, 7 June 2022, 273 বার পড়া হয়েছে,
ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের ৫ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৭ জুন) দুপুরে শহরের টি.এ রোড মাদ্রাসা মোড় থেকে একটি বর্ণ্যাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদিক্ষণ করে। পরে টি.এ রোডস্থ ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রলায় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মনজুুরুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) কীর্তিমান চাকমা।
স্বাগত বক্তব্য রাখেন- ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি।
ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি আল আমিন শাহীনের পরিচালনায় বক্তব্য রাখেন- ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি পীযূষ কান্তি আচার্য, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সাবেক সভাপতি মোঃ আরজু, সাবেক সাধারণ সম্পাদক আ,ফ,ম কাউসার এমরান, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সহসভাপতি মফিজুর রহমান লিমন প্রমূখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মোকতাদির চৌধুরী বলেন, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশ ও মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে। আশা রাখি সংগঠনটি স্বচ্ছতা ও নিষ্ঠার সাথে তাদের দায়িত্ব পালন করে যাবে। পরে অতিথিবৃন্দ বসুন্ধরা মিডিয়া এওয়ার্ড প্রাপ্ত বাংলাদেশ টেলিভিশনের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মোঃ আরজুকে সম্মাননা প্রদান শেষে কেক কেটে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন।