সকলকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন আনোয়ার পারভেজ টিংকু

ব্রাহ্মণবাড়িয়া, 14 April 2022, 226 বার পড়া হয়েছে,

বাংলাদেশের সকল মানুষকে বাংলা নববর্ষের শুভেচ্ছা ও রমজানের মোবারকবাদ জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিবন্ধী ও উন্নয়ন বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু।

আজ ১ বৈশাখ ১৪২৯ এক শুভেচ্ছা বার্তায় দেশবাসীকে বাংলা নববর্ষের ও রমজানের শুভেচ্ছা জানান তিনি। শুভেচ্ছা বার্তায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতা আনোয়ার পারভেজ টিংকু তিনি সকলের সুখ, শান্তি, সমৃদ্ধি, সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন।

আবহমান বাংলার চিরায়িত নানা ঐতিহ্যকে ধারণ করা, বাঙালি সংস্কৃতির অবিচ্ছেদ্য অংশ বাংলা নববর্ষ ১৪২৯ এ সকলের জীবনে অতীতের গ্লানি, দুঃখ, জরা, মুছে অসুন্দর ও অশুভ পেছনে ফেলে নতুন কেতন উড়িয়ে সুখ ও সম্প্রতির বন্ধনে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নে এগিয়ে যাওয়া বাংলদেশের সকল জনগণকে বাংলা নববর্ষ ১৪২৯ এর শুভেচ্ছা জানিয়েছেন।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিবন্ধী ও উন্নয়ন বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু বলেন, দেশের সকল মানুষকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সকালকে দেশের উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখতে সবাইকে দেশের উন্নয়নে জন্য কাজ করার আহ্বান জানান।

তিনি মাননীয়া প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়নের ধারা অব্যাহত আছে, তা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার জন্য দীর্ঘায়ু কামনায় সবার কাছে দোয়া চেয়েছেন।