চাঁদপুর প্রেস ক্লাবের নবগঠিত কার্যনির্বাহী কমিটির অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

সারাদেশ, 8 April 2022, 131 বার পড়া হয়েছে,
বিশেষ প্রতিনিধিঃ বর্ণাঢ্য আয়োজনে ও আনন্দগণ পরিবেশে ঐতিহ্যবাহী সংগঠন চাঁদপুর প্রেসক্লাবের নবগঠিত কার্যনির্বাহী কমিটির অভিষেক, দোয়া এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৮ এপ্রিল শুক্রবার বিকালে চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে তাদের নিজস্ব ভবনে এ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীদের মিলন মেলা লক্ষ্যকরা যায়। আনন্দগন পরিবেশে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনি এমপি।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, গণমানুষের অধিকার রক্ষায় আমরা নিরপেক্ষ নই, আমরা পক্ষপাতিত্ব করবোই। নারী বিদ্বেশী সরকারকে কখনোই রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে দেয়া যাবেনা। তাই বারবার শেখ হাসিনার সরকারকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। আমরা চাঁদপুরের সাংবাদিকদের ন্যায় ও নীতির পক্ষে সব সময় পাশে ছিলাম ও থাকবো। মন্ত্রী বলেন, অতিসম্প্রতি চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলায় মোঃ জাকির হোসেন খান নামের একজন সাংবাদিক অর্থসংকটে সুচিকিৎসার অভাবে মৃত্যুবরণ করেছেন, যা আমাকে ব্যথিত করেছে। সময়মত আমি জানতে পারলে কিছু করার চেষ্টা করতাম। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সাংবাদিকদের কল্যাণে অনেক কাজ করেছে। তিনি মরহুম সাংবাদিক জাকিরের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
বিশেষ অতিথির বক্তব্যে চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস বলেন, সকলকে নিজ জায়গা থেকে স্ব-স্ব দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে। তাহলে, চাঁদপুরের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত থাকবে। আমি যেকোন প্রয়োজনে চাঁদপুরের সাংবাদিকদের পাশে থাকবো।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ বলেন, চাঁদপুরের সাংবাদিকদের ঐক্য দেখে আমি মুগ্ধ। যেকোন প্রয়োজনে আমি তাদের পাশে থাকবো।
চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলনের  সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াজ ফেরদাউস এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, স্বাধীনতা পদক প্রাপ্ত বীর নারী মুক্তিযোদ্ধা ডাঃ বদরুন্নাহার চৌধুরী, চাঁদপুর পৌরসভার তরুন মেয়র জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জে আর ওয়াদুদ টিপু,সদর উপজেলার চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান,দৈনিক চাঁদপুর কন্ঠ পত্রিকার প্রকাশক ইকবাল বিন বাশার, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক কাজী সাহাদাত, জালাল চৌধুরী, বিএম হান্নান, শরিফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, জিএম শাহীন সহ প্রমুখ।
অনুষ্ঠানে চাঁদপুর প্রেসক্লাবের সাংবাদিকদের কল্যাণ তহবিলে শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জে আর ওয়াদুদ টিপু ও পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল প্রত্যেকে এক লক্ষ টাকা করে মোট তিন লক্ষ টাকা অনুদান হিসাবে প্রদানের তাৎক্ষণিক ঘোষণা দেন।
অনুষ্ঠান শেষে চাঁদপুর প্রেসক্লাবের নব গঠিত কমিটির সদস্যদেরকে প্রধান অতিথি ক্রেস্ট দিয়ে অভিষিক্ত করেন।