সরাইল মহিলা কলেজ এ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপিত

ব্রাহ্মণবাড়িয়া, 12 March 2022, 192 বার পড়া হয়েছে,

মোঃ রুবেল মিয়াঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইল মহিলা কলেজে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক কবিতা, সংগীত, জাতীয় সংগীত, রচনা প্রতিযোগিতা, বীর মুক্তিযোদ্ধাদের যুদ্ধকালীন বীরত্বগাথা বিষয়ক স্মৃতিচারণ অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে আজ সকাল ১০ ঘটিকায় সময় সরাইল মহিলা কলেজের আয়োজনে উক্ত কলেজের মিলনায়তনে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানটি শেষ হয় দুপুর ১ঃ ৩০ ঘটিকায়।

অনুষ্ঠিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উক্ত কলেজের অধ্যক্ষ বদর উদ্দিন বদু । অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উক্ত কলেজের প্রভাষক মাহবুব খান বাবুল।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরাইল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ ইসমত আলী ও ডেপুটি কমান্ডার আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহফুজ আলী সহ কলেজের শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা।

উক্ত কলেজের শিক্ষার্থীরা বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক কবিতা, সংগীত, জাতীয় সংগীত, রচনা প্রতিযোগিতা, বীর মুক্তিযোদ্ধাদের যুদ্ধকালীন বীরত্বগাথা বিষয়ক স্মৃতিচারণ প্রতিযোগীয় অংশগ্রহণ করেন।

এ সময় বিচারকের দায়িত্বে ছিলেন ত্রিতাল সংগীত নিকেতনের অধ্যক্ষ ও উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক সঞ্জীব কুমার দেবনাথ।