উপদেষ্টার বাণী

ব্রাহ্মণবাড়িয়া, মতামত, 14 July 2021, 702 বার পড়া হয়েছে,
শোকর আলহামদুলিল্লাহ্
কতো শতো চিন্তা চেতনা কল্পনা আর অপেক্ষার ক্ষণ পেরিয়ে janatarkhobor.com এর প্রকাশ। একগুচ্ছ সুন্দর উপলব্ধির অনুরণন এবং অবলোকন ও অনলাইন সংবাদ জগতে নুতন সংযোজন।
কে বা কারা কি কেন কোথায় কখন এবং কিভাবে ঘটনার উদ্ভব, বিকাশ ও পরিণতি ইত্যাদি তথ্য-তত্ত্বের ভিত্তিতে বস্তুনিষ্ঠ-নিরপেক্ষ সংবাদ পরিবেশন janatarkhobor.com এর বৈশিষ্ট্য, লক্ষ্য ও উদ্দেশ্য জেনে আমি আনন্দিত। ঘটনার উত্তর-পূর্ব, পশ্চিম-দক্ষিণের পরিবেশ-পরিস্থিতি এবং পশ্চাৎ ঘটকের মুখোশও উন্মোচিত হবে ‘জনতার খবরে’র অনুসন্ধানী কলমের জিভে। পাশাপাশি সমাজের আলোকিত ও বরেণ্য ব্যক্তিবর্গের কর্মের ইতিকথা সোনালি অক্ষরে ফোটে ওঠবে বলে আমার দৃঢ়তর বিশ্বাস।
স্বদেশের মাটি ও মানুষের কথা; সমস্যা-উত্তরণের কথা এবং শিক্ষার্থীদের প্রতিভা বিকাশে সহায়ক অনুষঙ্গে ভরে ওঠবে janatarkhobor.com এর আঙিনায়। স্মরণে বরণে আনন্দে উপভোগে সৃষ্টিতে প্রশংসায় স্বীকৃতিতে সমর্থনে উৎসাহ উদ্দীপনায় অনুদানে আর বিজ্ঞাপনে পরিপূর্ণ হউক ‘জনতার খবর’।
মানুষকে হেয় বা ছোট করা নয়। দৃষ্টিভঙ্গি বদলানোর মাধ্যমে আত্মোপলব্ধি সৃষ্টিতে ব্রত হউক ‘জনতার খবর’। আমি সুন্দর ইতিবাচকতায় বিশ্বাসী। সুন্দর চেতনা ও বিশ্বাসে janatarkhobor.com ধন্য ও গর্বিত হউক।
আড়ালে যারা সুর ছন্দ ও তাল নিয়ে ভাবেন janatarkhobor.com এর সাহিত্য পাতায় তারা সুস্বাগত হউক। janatarkhobor.com এর উদ্যোক্তা, পরামর্শক, উপদেষ্টা পর্ষদ এবং যাঁদের ভালোবাসা মমতায় এই সৃষ্টি সুখের উল্লাস সাধুবাদ সকলকে। ‘জনতার খবর’ সকলের হাতে হাত রেখে, মিলেমিশে সদাসর্বদা আনন্দে থাকুক।
রিয়াজ উদ্দিন জামী, সভাপতি ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব।