সরাইলে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া, 14 June 2022, 289 বার পড়া হয়েছে,
মোঃ রুবেল মিয়াঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে গ্যাসসহ  নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির  প্রতিবাদে এবং মূল্য হ্রাসের দাবিতে  এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৩ জুন) উপজেলা বিএনপির আয়োজনে উপজেলার সদর ইউনিয়নের উচালিয়াপাড়া মোড় এলাকার  রাস্তার পশ্চিম পাশে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সরাইল উপজেলা বিএনপির সভাপতি মোঃ আনিছুল ইসলাম ঠাকুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট নুরুজ্জামান লস্কর তপু’র সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন, সরাইল উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক দুলাল মাহমুদ আলী, উপজেলা যুবদলের আহ্বায়ক আবু সুফিয়ান ও সদস্য সচিব মোঃ  নুর  আলম, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম ভূইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আল আমীন শাহরিয়ার, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জামাল হোসেন লস্করসহ আরো অনেকে।
এছাড়াও বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করেন উপজেলা  বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ।
বক্তারা নিজেদের বক্তব্যে বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে আমাদের আজকের এই বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ। নিত্য প্র‍য়োজনীয় জিনিসপত্রের মূল্য যেভাবে বেড়েছে তা সাধারণ মানুষের নাগালের বাইরে।এবং সরকারের বিভিন্ন সমালোচনা করে বক্তারা বলেন, আওয়ামীলীগ সরকার নিম্ন আয়ের মানুষের কোনো খুঁজ খবর রাখেনা। সাধারণ জনগণ এই সরকারকে চায় না।