মানবতার কাজে নিরলসভাবে এগিয়ে যাচ্ছেন আবদুল্লাহ আল নাছিম

জনতার কন্ঠ, 1 October 2023, 197 বার পড়া হয়েছে,
হালিমা খাঁনম : কিশোরগঞ্জ জেলায় ভৈরব- কুলিয়ারচর প্রবাসীদের নিয়ে গঠিত এক মানবিক সংগঠন ভৈরব-কুলিয়ারচর প্রবাসী মানবতা ফোরাম। সংগঠনের সাধারণ সম্পাদক দায়িত্বে রয়েছেন ইতালি প্রবাসী মানবতার ফেরিওয়ালা আবদুল্লাহ আল নাছিম।
তিনি ভৈরব-কুলিয়ারচর প্রবাসী মানবতা ফোরামের সাধারণ সম্পাদক দায়িত্বে আছেন। সংগঠনের সকল সাংগঠনিক দায়িত্ব সত্যতা,নিষ্টা,আদর্শ ও মানবিক ফেরিওয়ালার মত অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।
ভৈরব কুলিয়ারচরের প্রত্যেক ইউনিয়ন ও পৌরসভাভিওিক মানবিক কাজে সর্বোচ্চ অনুদান ও অবদান রাখছেন ইতালি প্রবাসী আবদুল্লাহ আল নাছিম।
চলবো মোরা একসাথে, জয় করব মানবতাকে এই স্লোগানকে সামনে রেখে বিভিন্ন সামাজিক কাজকর্ম এবং সমাজের পিছিয়ে পড়া মানুষের পাশে থেকে সামনে এগিয়ে নিয়ে যাওয়াই সংগঠনের মূল লক্ষ্য।
এই বিষয়ে আব্দুল্লাহ আল নাছিম বলেন, ভৈরব কুলিয়ারচর প্রবাসী মানবতা ফোরাম একটি মানবিক সংগঠন। সমাজের অসহায়, হতদরিদ্র, অসুস্থ, শিক্ষা-খেলাধুলা, সামাজিক ইত্যাদি কাজে আমাদের সংগঠন সবসময় পাশে থেকে কাজ করে যাবেন। আমরা সবসময় মহান আল্লাহতা’আলাকে রাজি খুশি করার জন্য অসহায় মানুষের পাশে থেকে কাজ করি।
তিনি আরো বলেন, আপনারা সবাই আমাদের প্রবাসী মানবতা ফোরাম সংগঠনের জন্য দোয়া করবেন।আমরা যেন নিরলসভাবে ভাবে মানুষের পাশে থেকে কাজ করতে পারি। জয় হোক মানবতার, জয় হোক অসহায় মানুষের,জয় হেক সকল প্রবাসীদের অক্লান্ত পরিশ্রম ও আত্নত্যাগ।