সরাইলে ৩ জুয়াড়ি গ্রেফতার, ১৮৫০ টাকা জব্দ

ব্রাহ্মণবাড়িয়া, 4 April 2022, 354 বার পড়া হয়েছে,

মোঃ রুবেল মিয়াঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে জুয়া খেলা অবস্থায় নগদ ১৮৫০ টাকাসহ সফিকুল ইসলাম (৪০) মলফত আলী (৩৫) ও মাহাবুব ভূইয়া (২৭) নামে ৩ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘরের জানালা ভেঙ্গে পালিয়ে গেছে আরও ৩ জুয়াড়ি।

গ্রেফতারকৃতরা হল- সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নের অরুয়াইল গ্রামের মৃত আব্দুল হাসিমের ছেলে সফিকুল ইসলাম (৪০) ও উপজেলার অরুয়াইল ইউনিয়নের বাদে অরুয়াইল গ্রামের মৃত আঃ হাসিমের ছেলে মলফত আলী ও উপজেলার ফতেপুর গ্রামের জমশেদ মিয়ার ছেলে মাহাবুব ভূইয়া।

জানা যায়, গত রবিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ মিজানুর রহমান ও এএসআই মোঃ সামসুল আলম সহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান চালিয়ে উপজেলার অরুয়াইল সাকিনস্থ জনৈক বিল্লাল হোসেন এর বসত ঘরের পূর্ব পাশের কক্ষ হইতে জুয়া খেলা অবস্থায় নগদ ১৮৫০ টাকাসহ তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় জুয়ার খেলার ১৮৫০ টাকা জব্দ করা হয়।

অভিযানে নেতৃত্বদানকারি অফিসার এসআই মিজানুর রহমান (মিজান) জানায়, অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় নগদ ১৮৫০ টাকাসহ তিন জন জুয়াড়িকে আটক করা হয়েছে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও তিনজন জুয়াড়ি ঘরের জানালা ভেঙ্গে পালিয়ে যায়।

তিনি বলেন, ঘরের মালিক বিল্লালসহ পলাতক রয়েছে আরও ৩ জন জুয়াড়ি। ৬ জনের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে।

গ্রেফতারকৃত ৩ জনের বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইনে মামলা রুজু হয়েছে। গ্রেফতারকৃতদেরকে বিজ্ঞ আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সরাইল থানার ওসি মোঃ আসলাম হোসেন এ তথ্য নিশ্চিত করে তিনি বলেন, মাদক ও জুয়া বিরোধী অভিযান অব্যাহত থাকবে।